Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সউদীর আল-জাওফে পেইন্ট কোম্পানির ইফতার বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

সউদী আরবের উত্তরে আল-জাওফ প্রদেশে একটি পেইন্ট ব্রান্ডের স্থানীয় শাখা বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে পবিত্র রমজান মাস উদযাপন করছে। কোম্পানিটির আয়োজনে পবিত্র মাসে আল-জাওফের রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়। এটি রমজানের সদিচ্ছা এবং পরোপকারী চেতনার সাথে মিলে যায়, সেইসাথে মধ্যপ্রাচ্য এবং উত্তর আফ্রিকায় পেইন্টস এবং নির্মাণ সমাধানে একটি নেতৃস্থানীয় প্রস্তুতকারক হিসাবে জাজিরা পেইন্টস যে অগ্রণী ভূমিকা পালন করে তার শিকড় খুঁজে পাওয়া যায়।

প্রচারাভিযান গত ১১ রমজান শুরু হয় এবং ১৫ রমজান পর্যন্ত চলে। প্রচারণার পাঁচ দিনের মধ্যে, স্বেচ্ছাসেবীরা সফলভাবে প্রায় ১ হাজার ১শ’ ইফতারের খাবার বিতরণ করতে সক্ষম হয়। কর্মসূচি পালন করা হয় অঞ্চলের সেইসব বাসিন্দাদের জন্য যারা তাদের পরিবার এবং প্রিয়জনদের সাথে তাদের সওম ভাঙতে সময়মতো তাদের বাড়িতে পৌঁছাতে পারেনি। ক্যাম্পিংটি এই অঞ্চলের গুরুত্বপূর্ণ এলাকাগুলোর চারপাশে অবস্থিত পরিচালনা করা হয়। এর মধ্যে ছিল: সিনাইয়াহ আল-জাওফ, দুমাহ আল-জান্দাল, আল-জাওফ বিমানবন্দর, আল-সুক, বাইক পার্ক, আল-নাখিল পার্ক এবং আল-জাওফ প্রধান ট্রাফিক লাইট (শালহুব), আল-হাসুন এবং সিনাইয়্যাহ)। সূত্র : পিআরনিউজওয়্যার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সউদী আরব


আরও
আরও পড়ুন