Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

পটুয়াখালী পৌরসভার ২০৫ ইমাম, মুয়াজ্জিন ও খাদেমকে ঈদ সম্মানি প্রদান

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহম্মেদ এর পৃষ্ঠ পোষকতায় পৌর সভার আয়োজনে এই প্রথমবার আনুষ্ঠানিকভাবে পৌরসভাধীন ১১৭টি জামে মসজিদের খতিব, ইমাম, মোয়াজ্জিন ও খাদেমদের মাঝে ঈদ শুভেচ্ছা স্বরূপ সম্মানী প্রদান করা হয়েছে।

গতকাল বুধবার সকাল ১০টায় কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে মেয়র মহিউদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে ও সাবেক কাউন্সিলর চেম্বারের সাবেক সিনিয়র সহ-সভাপতি খন্দকার ফরহাদ জামান বাদলের পরিচালনায় পৌরসভাধীন ১১৭টি জামে মসজিদের খতিব, ইমাম, মোয়াজ্জিন ও খাদেমদের মাঝে ঈদ শুভেচ্ছা স্বরূপ সম্মানী প্রদান করেন মেয়র মহিউদ্দিন আহম্মেদ।

এ সময় বক্তব্য রাখেন জেলা ইমাম পরিষদের সভাপতি বড় জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা আবু সাঈদ, সাধারণ সম্পাদক মুসলিমপাড়া জামে মসজিদের খতিব আলহাজ্ব হাফেজ মাওলানা আব্দুল কাদের, পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মাসুম বিল্লাহ, কাউন্সিলর মো. দেলোয়ার হোসেন, কাউন্সিলর এস এম ফারুক মৃধা, কাউন্সিলর এসএম মতিন মাহমুদ জাহিদ সিকদার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী পৌরসভার ২০৫ ইমাম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ