Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

চার জেলায় সড়কে নিহত ৬

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

কোনো কিছুই যেন থামাতে পারছে না গাড়িচালকদের বেপরোয়া আচরণ। সে উৎসব হোক আর সাধারণ দিন হোক। গতকালও দেশের চার জেলা সড়কে প্রাণ হারায়িছে ছয়জন। আহত হয়েছেন বেশ কয়েকজন। চট্টগ্রামে বাসের চাপায় এক, মানিকগঞ্জে পৃথক দুর্ঘটনায় দু’জন, ময়মনসিংহের ফুলপুরে ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে দু’জন ও গফরগাঁও উপজেলায় একজনের মৃত্যু হয়। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবরে :

চট্টগ্রাম ব্যুরো জানায়, নগরীর বায়েজিদ-ফৌজদারহাট সংযোগ সড়কের আরেফিন নগর গেইট এলাকায় বাস চাপায় এক পথচারী নিহত হয়েছেন। এসময় বাসটি উল্টে পড়ে কমপক্ষে ১০ জন যাত্রী আহত হয়েছেন। গতকাল বুধবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ হোসেন সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুরের মাস্টার কলোনির বাসিন্দা। মানিকগঞ্জ জেলা সংবাদদাতা, মানিকগঞ্জের সিংগাইরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু হয় হয়েছেন।

গতকাল সকালে সিংগাইর উপজেলার চান্দহর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গতকাল ভোর সাড়ে ৪টার দিকে চান্দহর ইউনিয়নের রিফায়েতপুর দিলবাড়ী-গান্দিপাড়া চকে মাটি ব্যবসায়ী আ. মালেকের মাটিভর্তি ট্রাকের চাপায় রশিদ মারাত্মকভাবে আহত হন। স্থানীয়রা উদ্ধার করে সাভারস্থ এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

অপর দিকে, সকাল পৌনে ৮টার দিকে বায়রা ইউনিয়নের বাইমাইল এলাকার হেমায়েতপুর-সিংগাইর- মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কে মাটিভর্তি ট্রাকের চাপায় রাজেন হোসেন রিফাত নামের এক ব্যক্তির ঘটনাস্থলেই মৃত্যু হয়।
ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহে ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে ট্রাক ও মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে দুজনের মৃত্যু হয়। এ সময় আহত হয়েছেন আরও ৫জন।

গতকাল সকাল পৌনে ৯টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের তারাকান্দার বাগুন্দা মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন শেরপুরের ঝিনাইগাতী উপজেলার পানগড় গ্রামের শরবত আলীর স্ত্রী হনুফা বেগম ও একই উপজেলার পাংশা গ্রামের নূরু ইসলামের ছেলে মাহমুদুল।

জানা যায়, ঈদের ছুটিতে একটি যাত্রীবাহী মাইক্রোবাসে বাড়ি ফিরছিলেন ছয়জন। পথে বাগুন্দা মোড় নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে ওই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক নারীসহ মাইক্রোবাসের দুই যাত্রী মৃত্যু হয়।

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা, ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা পিলারের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত মুহাম্মদ রিফাত নামের এক কিশোর। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে গফরগাঁও উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে পরে মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চার জেলায় সড়কে নিহত ৬

২৮ এপ্রিল, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ