Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

প্রতিবন্ধী শিশুদের ঈদের নতুন পোশাক দিলেন মনজুর আলম

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

সাবেক সিটি মেয়র এম মনজুর আলমের উদ্যোগে আলহাজ মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় গতকাল বুধবার নগরীর রৌফাবাদ সরকারী মানসিক প্রতিবন্ধী শিশুদের প্রতিষ্ঠান সরকারী শিশু পরিবার (বালিকা) ও ছোটমনি নিবাসে প্রতিবন্ধী শিশুসহ সেখানে বসবাসরত সকল অসহায় শিশুদের মাঝে ঈদের নতুন জামা ও খাবার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এম মনজুর আলম। বিশেষ অতিথি ছিলেন সমাজ সেবা অধিদফতর চট্টগ্রামের বিভাগীয় পরিচালক নুসরাত সুলতানা।
এম মনজুর আলম বলেন, প্রতিবন্ধী, দুস্থ ও অসহায়দের কল্যাণে দীর্ঘদিন ধরে আমাদের সেবা কার্যক্রম অব্যাহত রয়েছে। এই ধরনের সমাজ সেবা নৈতিক দায়িত্ব। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোস্তফা-হাকিম ডিগ্রি কলেজের প্রিন্সিপাল মোহাম্মদ আলমগীর, সরকারী মানসিক প্রতিবন্ধী শিশুদের প্রতিষ্ঠানের প্রিন্সিপাল ও উপ পরিচালক মো. আবুল কাসেম, শিক্ষক নবির খান, হাউস প্যারেন্টস এনামুল হক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবন্ধী শিশুদের ঈদের নতুন পোশাক দিলেন মনজুর আলম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ