Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ইলন মাস্কের সঙ্গে পরকীয়ায় জড়িয়েছিলেন অ্যাম্বার হার্ড, দাবি জনি ডেপের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২২, ১০:৫২ এএম

গোটা বিশ্বজুড়ে এখন হইচই ফেলেছে হলিউড দম্পতি অ্যাম্বার হার্ড এবং জনি ডেপের মধ্যেকার বিতর্ক। স্বামী হলিউড তারকা জনি ডেপের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে উপসম্পাদকীয় লিখেছিলের মার্কিন অভিনেত্রী আম্বার হার্ড। সেই লেখার জন্য আম্বার হার্ডের বিরুদ্ধে ৫০ মিলিয়ন ডলারের মানহানির মামলা দায়ের করেছেন জনি ডেপ। এরপর জনির বিরুদ্ধে পাল্টা ১০০ মিলিয়ন ডলারের মামলা করেছেন আম্বার হার্ড।

ভার্জিনিয়ার কোর্টে এই কেস নিয়ে চলছে শুনানি। যার ফলে উঠে আসছে একের পর এক হাড় হিম করা খবর, যা শুনে কার্যত চমকে উঠছে গোটা বিশ্বের মানুষ। মামলার শুনানিতে ভিডিও ফুটেজ সামনে এনেছেন জনি ডেপ। সে ভিডিওতে লিফটের ভেতর ধনকুবের ইলন মাস্ক ও অভিনেতা জেমস ফ্রাঙ্কোর সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখা গেছে আম্বার হার্ডকে। ভিডিওগুলো ধারণের সময় জনি ডেপের সঙ্গে বৈবাহিক সম্পর্কে ছিলেন আম্বার। তাই শুনানিতে জনি ডেপ অভিযোগ করেছেন, তাকে ঠকিয়েছেন সাবেক স্ত্রী।

এই কথা সামনে আসার পর থেকেই শুরু হয়েছে হইচই। যদিও এলন মাস্ক দাবি করেছিলেন অ্যাম্বার হার্ড এবং তার বন্ধুত্ব যখন গড়ে উঠেছিল তখন জনির সাথে তার কোন সম্পর্ক ছিলনা এবং সে সিঙ্গেল ছিল। তবে শারীরিক মিলনের প্রসঙ্গ তিনি উড়িয়ে দিয়েছেন। এদিকে আম্বার জানিয়েছেন, তিনি ডেপকে ঠকাননি। ক্যারিয়ারের খাতিরে তিনি এমনটা করেছেন।

২০১২ সালেই নিজেদের সম্পর্কের খবর প্রকাশ্যে এনেছিলেন জনি ডেপ এবং অ্যাম্বার হার্ড। তখন অবশ্য কেউ জানত না কয়েক বছর পরেই তাদের এই সম্পর্ক গোটা বিশ্বের মানুষের প্রধান আলোচনার কারণ হয়ে উঠবে। ২০১৬ সালেই তাদের বিচ্ছেদ ঘটে এবং অ্যাম্বার হার্ড দাবি করেন জনি ডেপ তাকে একাধিকবার শারীরিক এবং মানসিক অত্যাচার করেছে। এরপর থেকেই হইচই পড়ে যায় বিশ্বজুড়ে। হলিউড থেকে নির্বাসিত করা হয় জনি ডেপ কে। একের পর এক প্রজেক্ট তার হাতছাড়া হয়ে যায়। কার্যত অ্যাম্বার হার্ডের অভিযোগের পর থেকে সকলেই একঘরে করে দেয় অভিনেতাকে। কিন্তু এখন আর অভিনেতার হারানোর কিছু নেই। ফলে তিনি সমস্ত সত্যি সামনে আনবেন বলে জানিয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

২৪ জুন, ২০২২

আরও
আরও পড়ুন