Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জামালপুর জেলা সমিতি ইউএসএ ইনকে্র ইফতার ও দোয়া মাহফিল

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২২, ২:৩০ পিএম

অত্যন্ত আনন্দঘন এবং যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে সম্পন্ন হলো জামালপুর জেলা সমিতি ইউএসএ ইনকে্র ইফতার ও দোয়া মাহফীল । গত ২৪ শে এপ্রিল নিউইয়রক সিটির বৈশাখী রেস্টুরেন্টে অত্যন্ত মনোরম পরিবেশে যুক্তরাষ্ট্র প্রবাসী জামালপুর জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত প্রায় শতাধিক লোকের অংশ গ্রহনে ইফতার ও দোয়া মাহফীল সম্পন্ন হয়। বৈশ্বিক করোনা মহামারী এবং লকডাউন অবসানের পর দীর্ঘদিন পরে এই ইফতার ও দোয়া মাহফীল অনুষ্ঠান টি উপস্থিত সকল অতিথি বৃন্দ অত্যন্ত আনন্দ এবং আন্তরিক উদ্দীপনার সাথে উপভোগ করেন।

সমিতির নবগঠিত কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মারুফ এর সভাপতিত্বে , এবং সাধারন সম্পাদক এ,এস,এম আশাফুদ্দৌল্লাহ্ (লিটন) এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত সকল অতিথিদের প্রতি শুভেচ্ছা জ্ঞাপন করে সকলকে ইফতার এবং মোনাজাতে অংশগ্রহণ করার আহ্বান জানান। সমিতির যুগ্ন সাধারন সম্পাদক মোঃ রফিক হাসানের বড় ভাবী ও সম্মানিত কার্যকরী সদস্য রবিউল ইসলামের বড় বোন চলতি রমজান মাসে ইন্তেকাল করেছেন। তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা সহ সকল মানুষের সুখ, শান্তি এবং সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সমিতির যুগ্ন সাধারন সম্পাদক মোঃ রফিক হাসান। ইফতার এবং মাগরিবের নামাজের পর অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ নৈশভোজে অংশগ্রহণ করেন।

ইফতার অনুষ্ঠানে আমন্ত্রিত সম্মানিত অতিথিদের অনেকের মাঝে উপস্থিত ছিলেন বীরমুক্তিযাদ্ধা লাবলু আনসার, মোঃ ফরিদ আলম, ডিউক খান, মোহাম্মদ সাদাত হোসাইন বাবু, মোঃ হারুন অর রশিদ(রিপন), সাংবাদিক মোঃ মাহফুজ, মোঃ কাজী নরুল ইসলাম(দিলশাদ) প্রমুখ।

কার্যকরী সদস্যেদের অনেকের মাঝে উপস্থিত ছিলেন মোঃ মশিউর রহমান জাস্টিস, সাংবাদিক আবু বক্কর সিদ্দিক, ইঞ্জিনিয়ার শফিকুল আকন্দ পি.ই., মোঃ দুলাল হোসেন, মোঃ সাইফুল ইসলাম, মোঃ রফিকুল হাসান, মোঃ মাসুম, মোঃ আব্দুল লতিফ, এস এম হাসান আরিফ, মোঃ মাহবুবুর রহমান (মিরন), মো: নূর ই আলম সিদ্দিকী, জাকির হোসেন ছানু, শফিকুল ইসলাম শফিক, মোঃ খোরশেদ আলম, মোঃ মাসুদ কবীর রসুল।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ