Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশ সেরা আর্থিক প্রতিষ্ঠান হিসেবে একসময় প্রতিষ্ঠিত হবে পদ্মা ব্যাংক-তারেক রিয়াজ খান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২২, ৮:০০ পিএম

ঈদের আগে বৃহস্পতিবার শেষ কর্মদিবসে গুলশান কর্পোরেট হেড অফিসে সহকর্মীদের সঙ্গে ঈদের অগ্রীম শুভেচ্ছা বিনিময়ের সময় একথা বলেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান। তিনি ব্যাংকের গ্রাহক, পৃষ্ঠপোষক ও শুভানুধ্যায়ীদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।উল্লেখ্য মে দিবস ও ঈদুল ফিতরের ছুটির পর আগামী ০৫ মে বৃহষ্পতিবার খুলবে ব্যাংক।

তিনি বলেন, পদ্মা ব্যাংক অনেক প্রতিকূলতা সামলে ঘুরে দাঁড়িয়েছে। শক্তিশালী পরিচালনা পর্ষদ ও একদল প্রতিভাবান, দক্ষ এবং সৎ কর্মীদল একসাথে কাজ করলে খুব অল্প সময়েই আর্থিকখাতের অন্যতম শক্তিশালী ব্যাংক হবে পদ্মা।

পদ্মা ব্যাংকের সকল কর্মকর্তা ও কর্মীচারিদের ঈদ শুভেচ্ছা জানান পদ্মা ব্যাংকের চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ সরাফাত, উপব্যবস্থাপা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী ও উপব্যবস্থাপা পরিচালক জাবেদ আমিন।

সরকারী সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ব্যাংক ও আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৫৮টি শাখার মাধ্যমে গত তিন বছর ধরে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ