Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

যার বাবা নেই, তার এই দুনিয়াতে কোনো মূল্য নেই : সিয়ামের হৃদয়স্পর্শী স্ট্যাটাস

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২২, ১২:৩৪ পিএম

চিত্রনায়ক মান্নার ছেলে সিয়াম ইলতিমাস বলেন, যার বাবা নেই, তার এই দুনিয়াতে কোনো মূল্য নেই। যেদিন আমার বাবা মারা যায়, আমি সেদিন তেমন একটা বিষণ্ণ ছিলাম না- আমার মুখে তখনো হাসি ছিলো, কারণ আমার বিশ্বাস হচ্ছিলো না- যে আমার বাবা আর নেই। আমি তখন ঠিক বুঝে উঠতে পারছিলাম না, আমি কি শোকার্ত হবো? নাকি খুশি হবো? নাকি কাঁদবো? নাকি রাগ হবো? কিন্তু এখন এত বছর পর আমার মন খারাপ হয়, চোখে পানি চলে আসে- যখন কোনো বাবা ও তার সন্তানদের একসাথে দেখি।

তিনি তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, এখন আমার মনে হয়, আমার বাবা বেঁচে থাকলে আমার জীবনটা কেমন হতো, আমার কেমন রিলেশনশিপ থাকতো বাবার সাথে, কি করতাম আমরা একসাথে! বাবা থাকলে জীবনটা অনেক প্রাণবন্ত থাকতো। যাইহোক, আমি খুব নিভৃত মানুষ। আমি কোন সময় কিছু শেয়ার করি না, আজকে হঠাৎ সবার সাথে শেয়ার করতে মন চাইলো, তাই শেয়ার করলাম। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। আর আমিও দোয়া করি কেউ যেন তার বাবা-মাকে না হারায়। সময় থাকতে সবাই বাবা-মাকে সময় দেন। আপনার-আমার সবার সময় সীমিত, সবার একদিন চলে যেতে হবে এই দুনিয়া ছেড়ে। সবাই ভালো থাকবেন সাবধানে থাকবেন।



 

Show all comments
  • Mominul Haque Chowdhury ২৯ এপ্রিল, ২০২২, ১০:১৯ পিএম says : 0
    আমি নিজেও কৈশোরে আমার পিতাকে হারিয়েছি। তাই পিতৃ হারার মর্মবেদনা আমি হৃদয় দিয়ে তিলে তিলে অনুভব করতে করতে অনাদর অবহেলা আর বঞ্চনার মধ্যদিয়ে বড়ো হয়েছি।আমাদের প্রিয়নবী মুহাম্মাদুর রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহিসসালাম তো জন্মের পরে কোনো দিন জন্মদাতা পিতাকে চোখেও দেখতে পাননি। তাই প্রার্থনা করি কেউ যেন এমনিভাবে পিতৃ স্নেহ বঞ্চিত না হয়।
    Total Reply(0) Reply
  • Ashiquzzaman Hridoy ২৯ এপ্রিল, ২০২২, ৬:২১ পিএম says : 0
    কোন ভুল বা বাড়িয়ে কিছু বলে নাই। আমি জানি যেই ছেলের বাবা বা মা থাকে না তার জন্য এই দুনিয়া কি? দুনিয়ার কথা বাদ এই বাংলাদেশ বা এর ইসলামী জনগণের ভূমিকা কি?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন