Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

ইয়াবাসহ আটক ২

প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা

সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা ইউনিয়নে অভিযান চালিয়ে ইয়াবা ও মোবাইলসহ ২ জনকে আটক করেছে র‌্যাব-১২সদস্যরা। সোমবার গভীর রাতে ওই ইউনিয়নের পারপাচিল গ্রামের ভাটপিয়ারী সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- ওই ইউনিয়নের চর ছোনগাছা গ্রামের (উত্তরপাড়া) মৃত মোকবুল হোসেনের ছেলে কামরুল হাসান (২৫) ও পোটল ছোনগাছা গ্রামের মৃত নিজাম উদ্দিনের ছেলে রবিউল হাসান (৪৫)। র‌্যাব-১২ অফিস সূত্র জানায়, কামরুল ও রবিউলকে ৪শ’ পিচ ইয়াবা ও ২টি মোবাইলসেটসহ হাতে নাতে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য দুই লক্ষ টাকা বলে উল্লেখ করা হয়েছে। এ ব্যাপারে সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।
অস্ত্রসহ যুবক আটক
উল্লাপাড়া উপজেলায় বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ এক যুবককে আটক করেছে উল্লাপাড়া পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার রেলওয়ে স্টেশন এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত রোকন (৩০) কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়নের বাগবাটি গ্রামের আবুল হোসেনের ছেলে। উল্লাপাড়া থানা ওসি দেওয়ান কৌশিক আহম্মেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে উল্লাপাড়া রেলওয়ে স্টেশন আরএস এলাকায় অভিযান চালিয়ে রোকন নামে এক যুবককে একটি বিদেশি (ইউএসএ) পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক ২

২৪ সেপ্টেম্বর, ২০১৬
২২ সেপ্টেম্বর, ২০১৬
২৮ জুলাই, ২০১৬
২৬ ফেব্রুয়ারি, ২০১৬
২১ জানুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ