Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

পটিয়ায় আ.লীগের সাবেক সভাপতিকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

চট্টগ্রামের পটিয়ায় হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। জিতেন চট্টগ্রাম দক্ষিণ জেলা পূজা পরিষদের সাবেক সভাপতি। গতকাল শুক্রবার বিকেল ৩টায় উপজেলার পূর্ব হাইদগাঁও গাউছিয়া কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে। এর আগে ইউনিয়ন আ.লীগের আহবায়ক মাহফুজুল হক হাফেজ ইফতার মাহফিলের ব্যানারে ভুল থাকার কথা বলে ইফতার মাহফিলের ব্যানারটি খুলে নিয়ে যায়। এসময় অতর্কিতভাবে দলের বেশ কয়েকজন উৎশৃঙ্খল কর্মী জিতেন কান্তি গুহকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়। রক্তাক্ত অবস্থায় জিতেন কান্তি গুহকে পটিয়া হাসপাতাল থেকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, উপজলার হাইদগাঁও ইউনিয়ন আ.লীগ নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বর্তমানে হাফেজ জুলু ও চেয়ারম্যান বিএম জসিমের নেতৃত্বে আলাদা গ্রুপ রয়েছে।

গতকাল শুক্রবার ইউনিয়ন আ.লীগের উদ্যোগে গাউছিয়া কমিউনিটি সেন্টারে ইফতার মাহফিলের আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল জাতীয় সংসদের হুইপ ও পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরীর। ঘটনার খবর পেয়ে হুইপ সামশুল হক চৌধুরী এমপি পটিয়া হাসপাতালে ছুটে যান।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, ইফতার পার্টিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় থানায় লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিবেন। পটিয়া উপজেলা আ.লীগের সভাপতি আ. ক. ম. শামসুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তারা এ ব্যাপারে সাংগঠনিক ও প্রশাসনিকভাবে ব্যবস্থা নেবেন বলে জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটিয়ায় আ.লীগের সাবেক সভাপতিকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ