Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

মদীনায় শাহবাজসহ পাকিস্তানের মন্ত্রীদের চোর ও ভিক্ষুক সম্বোধন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ মে, ২০২২, ১২:০৩ এএম

সউদী আরব সফরে যেয়ে শুক্রবার পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরীফ এবং তার মন্ত্রীরা পবিত্র নগরী মদীনায় অবস্থিত মসজিদে নববীতে (সা.) আটকে পড়েছিলেন। কারণ সেখানকার স্থানীয় জনতা সেখানে তাদের চারপাশে জড়ো হয়ে ‘চোর’ এবং ‘ভিক্ষুক’ সেøাগান দিতে থাকে।
দৃশ্যপটে ধারণ করা ছবিগুলোর মধ্যে একটিতে দেখা যাচ্ছে যে, একটি গাড়িতে বসে থাকা শাহবাজ ঘটনাটি নিয়ে দৃশ্যত বিরক্ত। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওগুলোর একটি সিরিজে জনতাকে বিশেষভাবে মাদক নিয়ন্ত্রণ মন্ত্রী নবাব শাহজাইন বুগতিকে টার্গেট করতে দেখা যায়, তাকে ‘নির্লজ্জ’ এবং ‘লোটা’ বলে অভিহিত করে। তাদের মধ্যে একজন এমনকি তার চুল ধরে টান দেয়। মন্ত্রী তখন ওই ব্যক্তির পেছনে দৌড়ে গেলেও কোনো লাভ হয়নি।

অন্য একটি ভিডিওতে বুগতিকে দেখা যায়, নিরাপত্তা কর্মীরা তাকে নিরাপদে রাখার চেষ্টায় তুলে নিয়ে যায়, কিন্তু জনতা তার বিরুদ্ধে সেøাগান দিয়ে তার পিছনে দৌড়াতে থাকে। ক্ষুব্ধ জনতার ক্রোধ অনুভব করা দ্বিতীয় ব্যক্তি ছিলেন ফেডারেল তথ্যমন্ত্রী মরিয়ম আওরঙ্গজেব। তাদের একজনকে তার দিকে অশ্লীল চিৎকার করতে শোনা যায়।
শাহবাজ তার মন্ত্রিসভার সদস্য ও সংসদ সদস্যদের নিয়ে তিন দিনের সরকারি সফরে পবিত্র নগরী মদিনায় গিয়েছেন। ঘটনার পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তথ্যমন্ত্রী বলেন, এটা সমাজের ধ্বংসের প্রতিফলন ঘটায়। ‘আমি এ পবিত্র স্থানে সেই ব্যক্তির (প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান) নাম বলতে চাই না। আসলে, এখানে কোনো রাজনৈতিক কথা বলা উচিত নয়,’ তিনি যোগ করেন। সূত্র : ট্রিবিউন।



 

Show all comments
  • Ehtesham Badsha ৩০ এপ্রিল, ২০২২, ৫:০৩ এএম says : 0
    আমেরিকার গোলাম না হলে তার গদিতে থাকা বর্তমানে খুবই কঠিন। আল্লাহ মুসলিমদের ঈমানের বলে বলীয়ান করে আবার দীনের বিজয় দান করুন আমীন
    Total Reply(0) Reply
  • Md Asif ৩০ এপ্রিল, ২০২২, ৫:০৩ এএম says : 0
    আবার ইমরান খান প্রধান মন্ত্রী হবেন ইনশাআল্লাহ
    Total Reply(0) Reply
  • Ebrahim Sarker ৩০ এপ্রিল, ২০২২, ৫:০৩ এএম says : 0
    You are the greatest beggar who begs for power to America.Those are supported you they’re beggars. Imran was the best leader of Pakistan.
    Total Reply(0) Reply
  • Syeda Bilqis ৩০ এপ্রিল, ২০২২, ৫:০৪ এএম says : 0
    Imran Khan is a Patriot. Pakastani people support Imran Khan.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তানের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ