Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপালী ইন্স্যুরেন্সের ডিএমডি হলেন মিজানুর রহমান

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ১২:২৭ পিএম

মোঃ মিজানুর রহমান সম্প্রতি রূপালী ইন্স্যুরেন্সের উপ-ব্যবস্থাপনা পরিচালক পদে পদোন্নতি পেয়েছেন। এর আগে তিনি কোম্পানির ফ্ল্যাগশিপ প্রিন্সিপাল শাখার ইনচার্জের দায়িত্ব পালন করেন। তিনি কোম্পানির মেট্রো প্রকল্পের মাধ্যমে আরও গভীরভাবে প্রতিষ্ঠানকে এগিয়ে নিতে নিয়োগ কার্যক্রম শুরু করার উদ্যোগ নিয়েছিলেন।

গত বৃহস্পতিবার কোম্পানির প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমানকে তার পদোন্নতির জন্য একটি নতুন এসইউভি হস্তান্তর করেন। ছবিতে বামদিক থেকে সহ-ব্যবস্থাপনা পরিচালক কাজী রেজাউল ইসলাম, তৎকালীন সহ-ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান, স্বতন্ত্র পরিচালক শেখ এম দানিয়াল এবং কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পিকে. রায় সদ্য পদোন্নতিপ্রাপ্ত ডিএমডি মোঃ মিজানুর রহমান মিজানের কাছে এসইউভি হস্তান্তর করেন। অন্যান্যদের মধ্যে সিনিয়র জেনারেল ম্যানেজার জাফর আহমেদ মানিকও উপস্থিত ছিলেন।

মিজানুর রহমান জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞানে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন। কর্মজীবনে তিনি বিভিন্ন স্থানীয় এবং বিদেশী প্রশিক্ষণ এবং কর্মশালায় অংশগ্রহণ করেছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিজানুর রহমান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ