Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

ঈদের রাত থেকে গ্যাস থাকবে না যেসব এলাকায়

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ১:২২ পিএম

ঈদের দিনগত রাত ১০টা থেকে পরবর্তী ৪৮ ঘণ্টা সঞ্চালন লাইন মেরামত কাজের জন্য গ্যাস সরবরাহ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (জিটিসিএল)।

এক বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছে জিটিসিএল কর্তৃপক্ষ।

ধনুয়া সাভার ২০ ‘ব্যাসের উচ্চচাপ বিশিষ্ট গ্যাস সঞ্চলন পাইপলাইন এবং বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় থেকে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় পর্যন্ত ৩০’ উচ্চচাপ বিশিষ্ট গ্যাস সঞ্চলন পাইপলাইনে গ্যাস সরবরাহ সাময়িক বন্ধ থাকবে।

ধনুয়া-সাভার পাইপলাইনে বাল্ব প্রতিস্থাপন কাজের সময় তিতাস গ্যাস ট্রান্সমিশন আ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড অধিভুক্ত সাভার ও ঢাকায় অবস্থিত বিদ্যুৎ কেন্দ্র, সিএনজি স্টেশন, শিল্প ককারখানা এবং আবাসিক ভবনে গ্যাস সরবরাহ বিঘ্ন হতে পারে।

এছাড়া পাইপলাইন রক্ষণাবেক্ষণ/ প্রতিস্থাপন কাজের সময় পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেড (পিজিসিএল) এবং সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড (এসজিসিএল) এলাকাতে থাকা বিদ্যুৎকেন্দ্র, শিল্প কারখানা, সিএনজি স্টেশন এবং আবাসিক গ্রাহকদের গ্যাস সরবরাহে বিঘ্ন হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ