Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঈদের মধ্যে ঢাকার একাংশ পড়বে গ্যাস সঙ্কটে

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১ মে, ২০২২, ১২:০১ এএম

ঈদের মধ্যে ৪৮ ঘণ্টা ঢাকার পশ্চিমাংশে গ্যাসের সঙ্কট চলবে। এর মধ্যে গাবতলী সেতুর ওপারে গ্যাস থাকবে বন্ধ। আর ধানমণ্ডি, মিরপুরসহ কিছু এলাকায় হবে গ্যাসের স্বল্পতা। রক্ষণাবেক্ষণ কাজের জন্য আগামী মঙ্গলবার রাত ১০টা থেকে পরবর্তী ৪৮ ঘণ্টার জন্য এই সমস্যা থাকবে বলে তিতাস গ্যাস জানিয়েছে। চাঁদ দেখা সাপেক্ষে ঈদুল ফিতর সোম কিংবা মঙ্গলবার হতে পারে। মঙ্গলবার হলে ঈদের রাতেই গ্যাসের সমস্যা পোহাতে হবে ওই সব এলাকার গৃহস্থালিগুলোতে।
তিতাসের জরুরি বার্তায় বলা হয়েছে, গ্যাসের সঞ্চালন ও বিতরণ লাইনে জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য আগামী ৩ মে রাত ১০টা থেকে পরবর্তী ৪৮ ঘণ্টা আমিন বাজার, হেমায়েতপুর, সাভার, সাভার ইপিজেড, আশুলিয়া, মানিকগঞ্জ, ধামরাই এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। তখন গাবতলী, মাজার রোড, কল্যাণপুর, শ্যামলী, মিরপুর, মোহাম্মদ ও ধানমণ্ডি এলাকায় গ্যাসের স্বল্পচাপ বিরাজ করতে পারে বলে বার্তায় জানানো হয়।
তিতাসের বার্তা অনুযায়ী, ৫ মে বৃহস্পতিবার রাত ১০টার আগে গ্যাস সরবরাহ পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে না। ঈদের ছুটি শেষে আগামী বৃহস্পতিবারই অফিস-আদালত খুলে যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদের মধ্যে ঢাকার একাংশ পড়বে গ্যাস সঙ্কটে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ