Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

প্রকাশ্যে এলো নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’র পোস্টার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ মে, ২০২২, ১০:৩২ এএম

নিরব ও অপু জুটির সিনেমা ‘ছায়াবৃক্ষ’। সরকারি অনুদান প্রাপ্ত সিনেমাটি পরিচালনা করেছেন বন্ধন বিশ্বাস। এরইমধ্যে ‘ছায়াবৃক্ষ’ সিনেমাটি মুক্তি দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন পরিচালক। সেই লক্ষে শুক্রবার (৩০ এপ্রিল) প্রকাশ পেয়েছে এর পোস্টার।

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক বন্ধন বিশ্বাস বলেন, ‘‘ছায়া বৃক্ষ’ সিনেমাটি আমার সাধ্যের মধ্যে সর্বোচ্চ মেধা ও শ্রম দিয়ে নির্মাণ করেছি। সিনেমাপ্রেমী ও সাধারণ মানুষের প্রত্যাশা তা পূরণে সক্ষম হবো বলে মনে করি। মোট কথা দর্শক ভিন্ন ধরনের অন্যরকম একটা গল্প শিগগরই দেখবেন বড় পর্দায়।’’

চিত্রনায়ক নিরব বলেন, ‘‘ভিন্ন ধরনের গল্পের সিনেমা হলো ‘ছায়াবৃক্ষ’। বেশ উপভোগ করে কাজটি করেছি আমরা সবাই মিলেমিশে। পরিচালক বন্ধন বিশ্বাস ও তার চমৎকার টিমকে আমি ধন্যবাদ জানাই। আমার সহকর্মী অপু বিশ্বাসকেও ধন্যবাদ। এবার পর্দায় দেখার পালা।’’

‘ছায়াবৃক্ষ’ সিনেমায় নিরব-অপু ছাড়া আরও অভিনয় করছেন কাজী নওশাবা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাহমুদুল ইসলাম মিঠু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন