Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুক্তরাষ্ট্র জাসাসের আহবায়ক কমিটি গঠিত

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০২২, ১১:৩৯ এএম

যুক্তরাষ্ট্র জাসাসের আহবায়ক কমিটি গঠিত হয়েছে। গত ২৭ এপ্রিল ইঞ্জিনিয়ার মোহাম্মদ রহমান সায়েমকে আহবায়ক এবং জাহাঙ্গির সোহরাওয়ার্দিকে সদস্য সচিব করে ৩৯ সদস্যবিশিষ্ট এ নতুন কমিটির অনুমোদন দেয়া হয় । বিএনপির অঙ্গসংগঠন জাসাসের কেন্দ্রীয় কমিটির আহবায়ক চিত্রনায়ক হেলাল খান এবং সদস্য সচিব জাকির হোসেন রুকন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়।

কমিটিতে যুগ্ম আহ্বায়ক হয়েছেন- শেখ হায়দার আলী, মো. আনোয়ার হোসেন, শামীম আহমেদ, খালেদ আহমেদ খান, মোহাম্মদ জাবেদ উদ্দিন, এলিজা আক্তার মুক্তা, সুলতানা খানম, মেহেরুন্নেসা কনক ও সজীব চৌধুরী ফয়সল।
সদস্যরা হলেন- বিদায়ী কমিটির সভাপতি আবু তাহের, মজিবর রহমান লাবলু, তানভির ফাতেমা রিয়া, রুহেলুজ্জামান চৌধুরী, রিয়াজ আহমেদ, মো. জিল্লুর রহমান জাহিদ, মো. রানা কবীর, মোহাম্মদ নাসেরউদ্দিন, জাকির আহমেদ, তারেক আহমেদ, মোহাম্মদ মান্নান, ময়নুল হোসেন বাবু, আশরাফুল হাসান, আমিরুল ইসলাম জেনিফ, সালেহ আহমেদ মানিক, কে এম রিয়াতুল ইসলাম লিমন, মো. রাজ ইসলাম, জিল্লুর রহমান, রহিমউদ্দিন, মামুন সরকার, নুরুন নবী, ম ম জসীম, নূরে আলম, লিসান চৌধুরী ও মারিয়া আকতার মৌ।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্র জাসাসের আলহাজ্ব আবু তাহের ও কাওসার আহমেদের নেতৃত্বাধীন কমিটি কয়েক মাস আগে ভেঙ্গে দেয়া হয়।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ