Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

পিরোজপুর টহলকালে যুবকের কাছে টাকা দাবী করায় সংর্ঘষে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ২ সদস্য আহত

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মে, ২০২২, ১২:১৮ পিএম

পিরোজপুর শহরের শিকারপুরের সাহেবপাড়া এলাকায় টহলে গিয়ে এক যুবককে তল্লাশি করে টাকা চাওয়ার অভিযোগে হামলার ঘটনায় সংর্ঘষে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ২ সদস্যসহ আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার রাত ১০টার দিকে পৌর এলাকার সাহেবপাড়া এলাকায় টহলে গিয়ে এক যুবককে তল্লাশি করে টাকা চাওয়ার অভিযোগে সংর্ঘষে দুইজন আহত হয়েছে বলে অভিযোগ এলাকাবাসীর। এ সময় তাদের বহনকারী অটোরিক্সা ভাংচুর করে হামলাকারী স্থানীয়রা। আহত ২ জনকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয় কর্মরত সহকারী উপ-পরিদর্শক মাকসুদুর রহমান, সদস্য সাইফুল ও তাদের বহনকারী অটোরিক্সা চালক রাজা।

স্থানীয়রা জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা এসে ডিবি পুলিশের পরিচয় দিয়ে এক যুবককে আটক করে তল্লাশি করে। কিছু না পাওয়ার পরেও ২০ হাজার টাকা দাবী করে মারধর শুরু করে। তাকে রক্ষা করতে স্থানীয়রা এগিয়ে আসলে তাদের উপর চড়াও হলে সংর্ঘষে জড়িয়ে পড়ে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। পরে স্থানীয় লোকজন বিক্ষুদ্ধ হয়ে তাদের আটকে রেখে পুলিশের কাছে সোপর্দ করে বলে দাবী স্থানীয়দের।

আহত জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী উপ-পরিদর্শক মাকসুদুর রহমান জানান, রাতে শহরের সাহেবপাড়া এলাকায় টহলে গিয়ে তারা লিমন নামে এক যুবককে তল্লাশি করা শুরু করে। এ সময় এলাকাবাসী তাদের উপর হামলা চালায়। হামলায় তিনি ও তার এক সহযোগী আহত হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি আ জা মো: মাসুদুজ্জামান মিলু জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ২ সদস্যকে উদ্ধার করে জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর


আরও
আরও পড়ুন