Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ফরিদপুরে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মে, ২০২২, ৮:৩৭ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নে দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে ২ জন নিহত এবং ১০ আহত হয়েছেন। মঙ্গলবার (৩ মে) বেলা ১ টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘোষপুর ইউনিয়নে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে উপজেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক মোস্তফা জামান সিদ্দিকির সাথে স্থানীয় প্রভাবশালী বজলু খালাসীর দীর্ঘ দিন ধরে বিবাদ চলছে।

আজ গোলাম মোস্তফা সিদ্দিকি গোয়ালদি বাজারে কর্মীদের নিয়ে বসেছিলেন। এসময় বজলু খালাসীর ৩০ থেকে ৩৫ জন সমর্থক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে গোলাম মোস্তফার ওপর হামলা চালায়।

এসময় মোস্তফা সিদ্দিকিকে বাঁচাতে তার চাচাতো ভাই আকিদুল শেখ (৩২) ও খায়রুল শেখ (৪০) এগিয়ে আসলে ধারালো অস্ত্রের আঘাতে তারা গুরতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু ঘোষণা করেন। এ ঘটনায় আহত ১০ জনকে ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। লাশের সুরতহাল করা শেষে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ