Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫, ৮ মুহাররাম ১৪৪০ হিজরী‌

মার্কেন্টাইল ব্যাংক-ইমার্জিং ক্রেডিট রেটিং চুক্তি

প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড ও ইমার্জিং ক্রেডিট রেটিং লিমিটেডের মধ্যে গতকাল ১৫ নভেম্বর ব্যাংকের বোর্ড রুমে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মসিহুর রহমান এবং ইমার্জিং ক্রেডিট রেটিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এন কে এ মবিন, এফসিএ, এফসিএস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে ওই চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এ চুক্তির আওতায় ইমার্জিং ক্রেডিট রেটিং লিমিটেড ২০১৬ থেকে ২০১৯ অর্থবছর পর্যন্ত মার্কেন্টাইল ব্যাংকের এনটিটি রেটিংয়ের কার্যক্রম সম্পাদন করবে।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মার্কেন্টাইল ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মনীন্দ্র কুমার নাথ ও মো: কামরুল ইসলাম চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাসুম ও মোহাম্মদ ইছমাইল, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড সিএফও ড. মো: নুরুল ইসলাম এবং রিসার্চ অ্যান্ড প্ল্যানিং ডিভিশনের প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এম গোলাম কিবরিয়া, এফসিএ এবং ইমার্জিং ক্রেডিট রেটিং লিমিটেডের চিফ রেটিং অফিসার আরিফুর রহমান, এফসিসিএ এবং বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মো: মামুন উল হক মল্লিকসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা। Ñপ্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ