Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

‘শান’র প্রচারণায় হলে হলে ঘুরলেন সিয়াম-পূজা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০২২, ১০:৪২ এএম

ঈদুল ফিতর উপলক্ষে দেশের ৩৪ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আলোচিত সিনেমা ‘শান’। মুক্তির প্রথম দিনেই ভালো সাড়া পাচ্ছে সিনেমা। ঢাকার প্রেক্ষাগৃহগুলোতে সিনেমাটি দেখতে দর্শকরা ভিড় করছেন। পাশাপাশি সিনেমাটি মুক্তির প্রথম দিন থেকেই রাজধানীর হলে হলে ঘুরছেন সিয়াম ও পূজা চেরি। ঈদের দিন বিকেল ৩টার শো থেকে রাজধানীর মধুমিতা হলে গিয়েছিলেন এই জুটি। সেসব ছবি ফেসবুকে আপও করেছেন তারা।

ঈদের দিন নিজেদের সিনেমা নিয়ে হলে ঘুরে বেড়ানো প্রসঙ্গে সিয়াম বলেন, ‘হলে আসার পর মনে হলো আমার ঈদ শুরু হয়েছে। দর্শকদের সঙ্গে দেখা করতে পারব, ঈদের আনন্দ শেয়ার করতে পারব- সেজন্যই প্রেক্ষাগৃহে আসা। এখন পর্যন্ত ‘শান’ কেমন চলছে- সেটা বিস্তারিত জানি না। তবে সামাজিক মাধ্যম থেকে যতটুকু জেনেছি, খুব ভালো যাচ্ছে, আলহামদুলিল্লাহ্‌।’

পূজা বলেন, ‘ঢাকার যেসব হলে ‘শান’ মুক্তি পেয়েছে এর সবগুলোতে যাওয়ার ইচ্ছা আছে। রিভিউ ভালোই পাচ্ছি। এখন দেখি সামনে কী হয়।’

মধুমিতা থেকে শ্যামলী সিনেমা হলে যায় ‘শান’ টিম। এরপর যান মিরপুরের সনি সিনেমা হলে। বসুন্ধরা শপিংমলের স্টার সিনেপ্লেক্স ও যমুনা ব্লকবাস্টার সিনেমাসেও গিয়েছিলেন তারা।

‘শান’ সিনেমাটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা এম রাহিম। সত্য ঘটনা অবলম্বনে পুলিশ অ্যাকশন থ্রিলার গল্পে এটি নির্মিত। সিনেমাটির গল্প লিখেছেন প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা।

সিয়াম-পূজা ছাড়াও ‘শান’-এ আরো অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ। সিনেমাটির অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন বলিউডের আব্বাস আলি মোঘল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন