Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বিশ্বের যেসব রাষ্ট্রপ্রধানকে ফোন করলেন এরদোগান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০২২, ১২:৫২ পিএম

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মুসলিম বিশ্বের বেশ কয়েকজন রাষ্ট্রপ্রধানকে ফোন করে শুভেচ্ছা জানিয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগান

সোমবার তুর্কি প্রেসিডেন্সি কমিউনিকেশন বিভাগ এ সংক্রান্ত এক বিবৃতিতে যেসব রাষ্ট্রপ্রধানকে ফোন দিয়ে তুর্কি প্রেসিডেন্ট শুভেচ্ছা জানিয়েছেন, তাদের নাম প্রকাশ করা হয়।

বিবৃতিতে জানানো হয়, এরদোগান আজারবাইজানের প্রেসিডেন্ট ইলহাম আলিয়েভকে টেলিফোনে ঈদের শুভেচ্ছা জানান। একইসাথে তুর্কি প্রজাতন্ত্র উত্তর সাইপ্রাসের প্রেসিডেন্ট আরসিন তাতার, ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি, উজবেকিস্তানের প্রেসিডেন্ট শাভকাত মির্জিয়োয়েভ ও নাইজেরিয়ার প্রেসিডেন্ট মোহাম্মদ বুখারিকে ঈদের শুভেচ্ছা জানান তিনি।

এছাড়াও, কুয়েতের আমির নাওয়াফ আল আহমাদ আল জাবির আস সাবাহ, সংযুক্ত আরব আমিরাতের ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ান, লেবাননের প্রধানমন্ত্রী নজিব মিকাতি, ইরাকের প্রধানমন্ত্রী মোস্তফা আল কাজেমি ও পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফকে বিশেষ শুভেচ্ছা জানান তুর্কি প্রেসিডেন্ট। সূত্র : টিআরটি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তুরস্ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ