Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গ্রিল কেটে সাংবাদিকের বাসায় চুরি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০২২, ৩:৫৬ পিএম | আপডেট : ৫:৪২ পিএম, ৪ মে, ২০২২

রাজধানীর হাতিরঝিলে গ্রিল কেটে এক বাসায় চুরির ঘটনা ঘটেছে। ভুক্তভোগীর অভিযোগ, বাসা থেকে চুরি হয়েছে ১০ লাখ টাকা, ৫ ভরি স্বর্ণালংকারসহ ২টি ক্যামেরা। মঙ্গলবার (৩ মে) রাতে মহানগর প্রজেক্ট এলাকার ৩ নম্বর রোডের একটি ভবনের চার তলা বাসায় এই চুরি হয়েছে।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ বলেন, ‘ট্রিপল নাইনে ফোনের মাধ্যমে আমরা জানতে পারি, মহানগর প্রজেক্টের একটি বাসায় চুরি হয়েছে। ওই বাসার মালিক সাংবাদিক আলম রায়হান। তিনি শোবার ঘরে ঘুমিয়ে ছিলেন অন্য রুমের গ্রিল কেটে চোর ভেতরে প্রবেশ করে। পাশের রুমের দরজা লাগিয়ে দেয়। পুলিশ যাবার পর বাসার মালিক প্রথমে দরজা ভাঙতে দেননি। বুধবার সকালে পুলিশের সহায়তায় মিস্ত্রি ডেকে দরজা খোলা হয়। সরেজমিনে দেখা যায়, জানালার গ্রিল কাটা। কক্ষের জিনিসপত্র ছড়ানো-ছিটানো।’

তিনি বলেন, ‘প্রাথমিকভাবে গ্রিল কাটা দেখে বোঝা যাচ্ছে, এটা পেশাদার চোরের কাজ। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে।’ অচিরেই অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসা সম্ভব হবে বলে জানান হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

ভুক্তভোগী বরিশাল থেকে প্রকাশিত দক্ষিণের সময় পত্রিকার প্রধান সম্পাদক আলম রায়হান বলেন, ‘চোর রাতের যেকোনও সময় ভেতরে ঢুকে রুমের দরজা লাগিয়ে দেয়। আমি ভোরবেলা টের পাই দরজা লকড। পরে ট্রিপল নাইনে ফোন দেই। পাঁচ ভরি স্বর্ণসহ ১০ লাখ টাকা নিয়ে গেছে। এছাড়া আরও দুটি ক্যামেরা নিয়ে গেছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ