Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

খালেদা জিয়ার সাথে গোটা বাংলাদেশকে বন্দি রাখা হয়েছে: স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক জুয়েল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মে, ২০২২, ১২:২১ এএম
জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল বলেছেন, বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া অন্যায়ভাবে মিথ্যা মামলায় সাজাপ্রাপ্ত হয়ে বন্দি অবস্থায় আছেন। প্রকারান্তরে গোটা বাংলাদেশকেই বন্দি করে রাখা হয়েছে।
বুধবার (০৪ মে) নরসিংদী-৪ আসনের (মনোহরদী- বেলাবো) দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে তিনি একথা বলেন।
জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুঁইয়া জুয়েল দিনভর তার নিজ  আসনের মনোহরদী থানার গোতাশিয়া  ইউনিয়নের চুলা গ্রামে হাজারও মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।
আব্দুল কাদির ভুঁইয়া জুয়েল বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে মনোহরদি-বেলাবোর দলের নেতাকর্মী ও সাধারণ জনগনকে ঈদ শুভেচ্ছা পৌঁছে দেওয়া হয়েছে।  আজকে দেশে গনতন্ত্র নেই, স্বাধীনতা ও সার্বভৌমত্ব হুমকির সম্মুখীন। দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া আজ অন্যায়ভাবে মিথ্যা মামলায় সাজাপ্রাপ্ত হয়ে বন্দি অবস্থায় আছেন। প্রকারান্তরে বাংলাদেশকেই বন্দি করে রাখা হয়েছে। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আজ নির্বাসিত। দেশনেত্রী খালেদা জিয়াকে আমাদের মুক্ত করতে হবে, দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। দেশের গনতন্ত্রকে পুনরুদ্ধার করে স্বাধীনতা সার্বভৌমত্বকে সমুন্নত রাখতে হবে। 
শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-বিএনপির নির্বাহী কমিটির সদস্য ফেরদাউস আহমেদ খোকন, কৃষক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক শাহাদাত হোসেন বিপ্লব,স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হাসান বিন শফিক সোহাগ, আহসান হাবীব প্রান্ত, যোগাযোগ বিষয়ক সম্পাদক মঞ্জুর মোর্শেদ পলাশ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির উদ্দিন,  মনোহরদী উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক বাসেদ মোল্লা ভুট্টু, পৌরসভার নির্বাচনে বিএনপির প্রার্থী মাহামুদুল হাসান, যুবদলের সাবেক আহ্বায়ক মিল্টন তালুকদার, ছাত্রদলের জেলায় শাখার যুগ্ম আহ্বায়ক সামি রহমান টিপু, স্বেচ্ছাসেবক দলের উপজেলা শাখার আহ্বায়ক শহিদুল, সদস্য সচিব ইসমাইল, বেলাবো থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন, যুবদলের জেলা শাখার সহ সভাপতি মাসুদ, স্বেচ্ছাসেবক দলের বেলাবো উপজেলার আহ্বায়ক কয়েস মিয়াসহ মনোহরদী ও বেলাবো থানার বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ