Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

বনি-কৌশানীর ৭ বছরের সম্পর্কে ভাঙন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০২২, ৯:৩৬ এএম

কলকাতার জনপ্রিয় তারকা জুটি বনি সেনগুপ্ত ও কৌশানী মুখার্জির প্রেমের কথা সবাই জানেন। নিজেদের প্রেম নিয়ে কোনো রাখঢাক করেননি দুজন। বেশ খোলামেলা ছিলেন নিজেদের সম্পর্ক নিয়ে। প্রায়ই শোনা যায় তারা বিয়ে করতে চলেছেন। আবার অনেকে দাবি করেন, তাদের বিয়ে হয়ে গেছে। তবে এসব নিয়ে বরাবরই চুপ বনি-কৌশানী। তবে হঠাই টলিউডপাড়ায় গুঞ্জন উঠেছে এই জুটির ব্রেকআপ নিয়ে।

কলকাতার গণমাধ্যমগুলোর দাবি, ভেঙে যাচ্ছে এই দুই তারকার প্রেম। ৭ বছরের সম্পর্ক থেকে বেরিয়ে যাচ্ছেন দুজনেই। কিছু দিন নাকি একা থাকতে চান অভিনেত্রী কৌশানী।

সে কথা সরাসরি স্বীকার না করলেও কৌশানি ইঙ্গিত দিয়েছেন। তিনি জানিয়েছেন, কিছুদিন একা থাকতে চান। কৌশানীর স্পষ্ট বক্তব্য, ‘আমি নিজে কী চাই, সেটা বোঝা দরকার। পারষ্পরিক মতের মিল না হলে একা থাকা উচিত।’ যদিও এটাকে বিচ্ছেদ বলতে চাইছেন না কৌশানি। তিনি বলেছেন, যদি বিচ্ছেদ হয়েই যায়, তাহলে সেটা স্পষ্টভাবে জানাবেন।

এদিকে বনি সেনগুপ্ত জানান, এটা অন্যসব সম্পর্কের মতো সাধারণ ব্যাপার। ঝগড়া, মনোমালিন্য সবার ক্ষেত্রেই হয়। একে-অন্যকে সময় দিতে পারছেন না বিধায় এমনটা হয়েছে। তার বিশ্বাস, শিগগিরই সব ঠিক হয়ে যাবে। বনি বলেন, ‘আমাদের ব্রেকআপ হয়নি। এটা ঠিক, কাজ নিয়ে চাপে ছিলাম আমরা। তাই নিজেদের সময় দিতে পারছিলাম না। সবকিছু স্বাভাবিক হয়ে যাবে। ঝগড়া না হলে আর সম্পর্ক কীসের?’

উল্লেখ্য, ২০১৫ সালে বনির নায়িকা হয়ে টলিউডে আত্মপ্রকাশ করেন কৌশানি। তখনই তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। এরপর দু’জন একসঙ্গে বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন। প্রেম নিয়ে কখনো লুকোছাপা করেননি। সবসময় খুল্লামখুল্লা প্রেম করেছেন। ভক্তদের প্রত্যাশা, তাদের সম্পর্ক দ্রুতই ঠিক হয়ে যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন