Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

আজ ছোটপর্দার ঈদ আয়োজনে যেসব নাটক ও টেলিছবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০২২, ১২:০৪ পিএম

ঈদকে ঘিরে সবচেয়ে বড় আয়োজন থাকে টিভি ও ইউটিউব চ্যানেলগুলোতে। এরমধ্যে প্রভাব বিস্তার করে নাটক ও টেলিছবি। টিভি চ্যানেলগুলোর সূত্র ধরে ঈদের তৃতীয় দিনের (৫ মে) উল্লেখযোগ্য কাজগুলোর শিরোনাম-পরিচয়-প্রচার সময় তুলে ধরা হলো—

এনটিভিঃ নাটক ‘রুনু ভাই ২’। প্রচার হবে সন্ধ্যা ৭টা ৫৫ মিনিটে। রচনা শিহাব শাহীন ও মেজবাহ উদ্দিন সুমন। অভিনয়ে অপূর্ব ও সাবিলা নূর। নাটক ‘আদার হাফ’। প্রচার হবে সন্ধ্যা ৭টা ৫৫ মিনিটে। রচনা মোসাব্বের হোসেন মুয়ীদ, পরিচালনা মাবরুর রশীদ বান্নাহ। অভিনয়ে তাহসান খান ও বিদ্যা সিনহা মিম। নাটক ‘পালিয়ে বিয়ে’। প্রচার হবে রাত ৯টা ৩০ মিনিটে। রচনা গোলাম সারোয়ার অনিক, পরিচালনা বি ইউ শুভ। অভিনয়ে অপূর্ব, সারিকা সাবরিন, মনিরা মিঠু। নাটক ‘আমার কেরানি বাবা’। প্রচার হবে রাত ১১টা ৫ মিনিটে। রচনা ও পরিচালনা শ্রাবনী ফেরদৌস। অভিনয়ে তাসনিয়া ফারিণ ও ফজলুর রহমান বাবু।

একুশে টেলিভিশনঃ নাটক ‘সেদিন কী ঘটেছিল’। প্রচার হবে রাত ৮টায়। রচনা শফিকুর রহমান শান্তনু, পরিচালনা দীপু হাজরা। অভিনয়ে মম, মিলি বাশার, সমাপ্তি মাসুক। নাটক ‘আড্ডা’। প্রচার হবে রাত ১০টায়। রচনা ও পরিচালনা মাবরুর রশীদ বান্নাহ। অভিনয়ে সজল, আরশ, আনিকা। নাটক ‘জুলফিকার’। প্রচার হবে রাত ১১টা ২০ মিনিটে। পরিচালনা আরমান রহমান প্রত্যয়। অভিনয়ে আরশ, সামান্থা।

চ্যানেল আইঃ টেলিছবি ‘ম্যাটিনি শো’। প্রচার হবে দুপুর ২টা ৩০ মিনিটে। রচনা জাকারিয়া সৌখিন, পরিচালনা নঈম ইমতিয়াজ নেয়ামুল। অভিনয়ে আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। টেলিছবি ‘লাস্ট উইশ’। প্রচার হবে বিকাল ৪টা ৩০ মিনিটে। রচনা নাহিদুল ইসলাম, পরিচালনা নুর ইমরান মিঠু। অভিনয়ে সাবিলা নূর, শাওন, রিফাত চৌধুরী। নাটক ‘বয়স একটি সংখ্যা’। প্রচার হবে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে। রচনা ও পরিচালনা ফেরদৌস হাসান। অভিনয়ে সজল, বৃষ্টি আজাদ, আবুল হায়াত। নাটক ‘অ্যারেঞ্জ ম্যারিজ’। প্রচার হবে রাত ৯টা ৩৫ মিনিটে। রচনা ও পরিচালনা মাবরুর রশীদ বান্নাহ। অভিনয়ে ইরফান সাজ্জাদ, সাফা কবির, সাবেরী আলম।

এটিএন বাংলাঃ নাটক ‘মনে মনে’। প্রচার হবে সন্ধ্যা ৬টায়। পরিচালনা মুহম্মদ মোস্তফা কামাল রাজ। অভিনয়ে তৌসিফ ও ফারিণ। নাটক ‘ওয়েডিং ক্রাশ’। প্রচার হবে সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে। পরিচালনা জাকারিয়া সৌখিন। অভিনয়ে মুশফিক ফারহান ও কেয়া পায়েল। নাটক ‘কানকথা’। প্রচার হবে রাত ৮টা ৪৫ মিনিটে। রচনা ও পরিচালনা মেহেদী হাসান জনি। অভিনয়ে অপূর্ব ও তাসনিয়া ফারিণ। টেলিছবি ‘ফাঁকা মাঠে গোল’। প্রচার হবে রাত ১১টায়। রচনা এন ডি আকাশ, পরিচালনা সবুজ খান। অভিনয়ে জাহিদ হাসান ও সারিকা।

আরটিভিঃ নাটক ‘প্রিয় খেয়ালে’। প্রচার হবে সন্ধ্যা ৭টা ৫ মিনিটে। রচনা মেজবাহ উদ্দিন সুমন, পরিচালনা রুবেল হাসান। অভিনয়ে অপূর্ব ও সাবিলা নূর। নাটক ‘সুইটি আই লাভ ইউ’। প্রচার হবে রাত ৮টায়। রচনা ও পরিচালনা মোহাম্মদ মিফতাহ আনান। অভিনয়ে তৌসিফ মাহবুব ও কেয়া পায়েল। নাটক ‘মারিয়া ওয়ান পিস’। প্রচার হবে রাত ৯টা ৩০ মিনিটে। রচনা ও পরিচালনা সাজিন আহমেদ বাবু। অভিনয়ে ঋষি কৌশিক ও সাবরিনা পড়শী। নাটক ‘গোলাপজান’। প্রচার হবে রাত ১১টা ৫ মিনিটে। রচনা জুয়েল এলিন, পরিচালনা সকাল আহমেদ। অভিনয়ে মোশাররফ করিম, তানিয়া বৃষ্টি, নরেশ ভুঁইয়া।

বাংলাভিশনঃ টেলিছবি ‘মিশন চাঁদ’। প্রচার হবে দুপুর ২টা ১০ মিনিটে। রচনা ও পরিচালনা মাইদুল রাকিব। অভিনয়ে মারজুক রাসেল, চাষী আলম, অনিক, পারসা। নাটক ‘সিঙ্গেল সিন স্টোরি’। প্রচার হবে বিকাল ৪টা ১৫ মিনিটে। রচনা ও পরিচালনা মাবরুর রশীদ বান্নাহ। অভিনয়ে ইরফান সাজ্জাদ ও সামিরা খান মাহি। নাটক ‘লাভ ভার্সেস ক্রাশ’। প্রচার হবে বিকাল ৫টায়। পরিচালনা প্রবীর রায়। অভিনয়ে জোভান ও মেহজাবীন। নাটক ‘ভুলো না আমায়’। প্রচার হবে বিকাল ৫টা ৫৫ মিনিটে। রচনা ও পরিচালনা জাকারিয়া সৌখিন। অভিনয়ে মুশফিক ফারহান ও কেয়া পায়েল। নাটক ‘শেষটা আমার ছিল’। প্রচার হবে সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে। রচনা আশরাফুল চঞ্চল, পরিচালনা সাগর জাহান। অভিনয়ে মোশাররফ করিম ও তানজিন তিশা। নাটক ‘ফল ইন লাভ’। প্রচার হবে রাত ৯টা ২৫ মিনিটে। রচনা ও পরিচালনা জাকারিয়া সৌখিন। অভিনয়ে অপূর্ব ও সাবিলা নূর। নাটক ‘বস আই হেইট ইউ’। প্রচার হবে রাত ১০টা ৪৫ মিনিটে। রচনা ও পরিচালনা বি ইউ শুভ। অভিনয়ে অপূর্ব ও কেয়া পায়েল। নাটক ‘দুধ ভাত’। প্রচার হবে রাত ১১টা ৩৫ মিনিটে। পরিচালনা কচি খন্দকার। অভিনয়ে মোশাররফ করিম ও সারিকা।

দীপ্ত টিভিঃ নাটক ‘ফ্রিল্যান্সার নাদিয়া’। প্রচার হবে দুপুর ১টায়। পরিচালনা ইমরাউল রাফাত। অভিনয়ে মেহজাবীন, এফ এস নাঈম, মনিরা মিঠু। নাটক ‘ও আমার বোন না’। প্রচার হবে রাত ৮টায়। পরিচালনা মাবরুর রশীদ বান্নাহ। অভিনয়ে জোভান, অনামিকা ঐশী, সাবেরী আলম। নাটক ‘চোখের জলের রং’। প্রচার হবে রাত ১০টায়। পরিচালনা তৌফিকুল ইসলাম। অভিনয়ে খাইরুল বাশার ও সাফা কবির। স্বল্পদৈর্ঘ্য ছবি ‘গায়ে হলুদ’। প্রচার হবে রাত ১১টায়। পরিচালনা এম এ তৌফিক। অভিনয়ে অর্চিতা স্পর্শিয়া ও নিপুণ। স্বল্পদৈর্ঘ্য ছবি ‘ভ্রম’। প্রচার হবে রাত ১১টা ২৫ মিনিটে। পরিচালনা ফয়েজ জুবায়ের। অভিনয়ে রাব্বি ও সামিয়া অথৈ। স্বল্পদৈর্ঘ্য ছবি ‘হেল’। প্রচার হবে রাত ১১টা ৫০ মিনিটে। পরিচালনা এস কে অমিত। অভিনয়ে নিপুণ আহমেদ ও জান্নাতুর নূর মুন।

চ্যানেল নাইনঃ নাটক ‘অনুগত গাধা চাই’। প্রচার হবে বিকাল ৫টায়। পরিচালনা বর্ণ নাথ। অভিনয়ে প্রত্যয় হিরণ ও মহিমা। নাটক ‘ফ্রিল্যান্সার নাদিয়া’। প্রচার হবে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে। পরিচালনা ইমরাউল রাফাত। অভিনয়ে মেহজাবীন, এফ এস নাঈম, মনিরা মিঠু। নাটক ‘ডক্টর গার্লফ্রেন্ড’। প্রচার হবে রাত ৮টা ৩০ মিনিটে। পরিচালনা নাজমুল রনি। অভিনয়ে ইরফান ও হিমি। নাটক ‘মেকাপম্যানের বউ’। প্রচার হবে রাত ১০টা ৩০ মিনিটে। পরিচালনা সেতু আরিফ। অভিনয়ে শামীম সরকার ও তানিয়া বৃষ্টি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেলিভিশন


আরও
আরও পড়ুন