Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

১৬ বছর বয়সী রিয়্যালিটি শো তারকার আত্নহত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০২২, ১২:৪৯ পিএম

আত্মঘাতী হলেন আমেরিকার জনপ্রিয় রিয়্যালিটি শো তারকা কাইলিয়া পোসে। ওয়াশিংটনের বিচ বে স্টেট পার্ক থেকে উদ্ধার করা হয়েছে ১৬ বছর বয়সি কিশোরীর মৃতদেহ। ঘটনাস্থল থেকে কানাডা সীমান্ত কয়েক কিলোমিটার দূরে। কাইলিয়া শুধু রিয়্যালিটি শো তারকাই ছিলেন না। ওই শো চলাকালীন তার ‘গ্রিনিং গার্ল’ একটি মিমও ভাইরাল হয়। ২০১২ সালে তার মিমের জন্যই তিনি জনপ্রিয় হয়ে ওঠেন। নেটমাধ্যমে কাইলিয়ার আত্মহত্যার খবর জানান তার মা। তিনি লেখেন, আমার কোনও ভাষা নেই। একটি সুন্দর বাচ্চা মেয়ে আমাদের ছেড়ে চলে গিয়েছে। আমরা কাইলিয়ার জন্য শোক পালন করছি।

দয়া করে আমাদের গোপনীয়তা রক্ষা করবেন।
কাইলিয়ার মা মার্সি জানান, ছোট থেকেই উচ্চাকাঙ্ক্ষী ছিল কাইলিয়া। অনেক পুরস্কার জিতেছে। সম্প্রতি হাইস্কুলের চিয়ারলিডার টিমে নির্বাচিতও হয়েছিল। সামনে উজ্জ্বল ভবিষ্যৎ ছিল। কিন্তু, দুর্ভাগ্যবশত এক অবিশ্বাস্য মুহূর্তে কাইলিয়া নিজের জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিল। কাইলিয়ার স্মৃতির উদ্দেশে তার পরিবার একটি তহবিল সংগ্রহ করছেন যা আত্মহত্যা প্রবণ ব্যক্তিদের সঠিক পথে আনতে সাহায্য করবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ