Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

স্বেচ্ছাসেবক দল নেতা মজিবুর রহমানকে দুমকিতে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মে, ২০২২, ৭:২১ পিএম
জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমানকে নিজ এলাকা পটুয়াখালীর দুমকি উপজেলায় বিপুল সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বুধবার বেলা সোয়া ১১টায় স্বেচ্ছাসেবক দলের এই নেতা নিজ এলাকায় পৌঁছানোর আগেই বাকেরগঞ্জ উপজেলা থেকে স্থানীয় বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলের নেতাকর্মীরা মোটরসাইকেল বহর নিয়ে তাকে স্বাগত জানায়। বহর পটুয়াখালীর লেবুখালী ব্রিজে পৌঁছালে নেতাকর্মীদের উপস্থিতি মিছিলে পরিণত হয়। মজিবুর রহমানকে স্থানীয় নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা ও সংবর্ধনা জানান।
 
এসময় যুবদলের দুমকি উপজেলার সদস্য সচিব মো. সালাউদ্দিন রিপন শরিফ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাকির হাওলাদার, যুগ্ম আহ্বায়ক শওকত হোসেন, শামিম হালদার, সাইদুর রহমান খান, জাকির আলম মিলন, স্বেচ্ছাসেবক দলের হায়দার পেদা, সভাপতি ফেরদৌস আলম, যুগ্ম আহ্বায়ক মুসা ফরাজী, উপজেলা শ্রমিক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আনোয়ারা খান, যুগ্ম আহ্বায়ক খলিল আকন, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মো. সুমন শরীফ, সদস্য গোলাম কিবরিয়া, নুরুজ্জামান ছাজিনসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 
মুজিবুর রহমান সম্প্রতি স্বেচ্ছাসেবক দলের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ