Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

এবার ব্রাদার্সের শিকার মুক্তিযোদ্ধা

প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগে গতকাল ছিলো ময়মনসিংহ দ্বিতীয় পর্বেও শেষ ম্যাচ। লিগের দ্বিতীয় পর্বে এসে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে রুখে দিয়েছে ব্রাদার্স ইউনিয়ন। দুই দলের ম্যাচটি শেষ হয়েছে ১-১ সমতায়। প্রথম পর্বে ২-০ ব্যবধানে ব্রাদার্সকে হারিয়েছিল মুক্তিযোদ্ধা। এই জয়ে ১৪ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে মুক্তিযোদ্ধা। ১৮ পয়েন্ট নিয়ে সপ্তম ব্রাদার্স। এ মুহূর্তে ১৪ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে আবাহনী লিমিটেড।
মুক্তিযোদ্ধা রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে গতকাল ম্যাচের শুরু থেকে আক্রমণ, প্রতিআক্রমণে জমে ওঠে ম্যাচ। দ্বিতীয় মিনিটে অগাস্টিন ওয়ালসনের ফ্রি-কিক অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হলে এগিয়ে যাওয়া হয়নি ব্রাদার্সের। খেলার ধারার বিপরীতে ২৭তম মিনিটে এগিয়ে যায় মুক্তিযোদ্ধা। দুই ডিফেন্ডারের ফাঁক গলে বেরিয়ে ডানদিক থেকে মাপা শটে গোলরক্ষককে পরাস্ত করেন সিমোন।
৪১ মিনিটে ওয়ালসনের আরেকটি প্রচেষ্টা ফিস্ট করে ফিরিয়ে মুক্তিযোদ্ধাকে এগিয়ে রাখেন গোলরক্ষক মামুন।
দ্বিতীয়ার্ধের শুরুতে সতীর্থের ক্রসে কিংসলের হেড গোললাইন থেকে তানভীর রানা ফেরালে ব্রাদার্সের সমতায় ফেরার অপেক্ষা আরও বাড়ে। ৭১তম মিনিটে প্রতি আক্রমণ থেকে কায়েস গোলরক্ষককে একা পেয়েও লক্ষ্যভেদ করতে ব্যর্থ হলে ব্যবধান বাড়িয়ে নিতে পারেনি মুক্তিযোদ্ধা। তিন মিনিট পর ওয়ালসন দারুণ এক গোল করে ব্রাদার্সকে সমতায় ফেরান। বল নিজের মাথার ওপর দিয়ে তুলে নিয়ে ডি বক্সের মধ্যে ঢুকে পড়ে পাশে থাকা ডিফেন্ডারদের বোকা বানিয়ে বলের নিয়ন্ত্রণ নিয়ে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন ওয়ালসন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন