Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

রাউজানে স্ত্রীর সাথে অভিমান করে প্রবাস ফেরত যুবকের আত্নহত্যা!

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২২, ৪:৩৬ পিএম

চট্টগ্রামের রাউজানে প্রবাস ফেরত এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মো. রুবেল (৩২) উপজেলার কদলপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের হযরত আবু শাহ ফকিরের বাড়ির মৃত আবুল কালামের ছেলে।

বৃহস্পতিবার (৫ মে) রাত সাড়ে ১২টায় নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।
স্থানীয় ইউপি সদস্য সাইফুল হক চৌধুরী জানান, গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে রুবেলের শাশুড়ি এসে তার স্ত্রী ও দুই ছেলেকে বাপের বাড়িতে নিয়ে যায়। ঘরের অন্য সদস্যরা পরিবারের এক অসুস্থ আত্মীয়কে দেখতে হাসপাতালে গিয়েছিলেন। রাত ১১টার দিকে ছোট ভাই রাসেলসহ পরিবারের অন্য সদস্যরা হাসপাতাল থেকে এসে দেখেন ঘরের দরজা বন্ধ। এরপর অনেক ডাকাডাকিতেও কোন সাড়া না মেলায় ছোট ভাই রাসেল পাশের ঘরের ছাদ দিয়ে ঘরে ঢুকে দেখেন রুবেল বিমের সাথে শাড়ি পেচিয়ে ঝুলে আছে। পরে স্থানীয় মেম্বার ও থানা পুলিশকে খবর দেয় তারা। রাত সাড়ে ১২টায় রাউজান থানার উপ-পরিদর্শক (এসআই) জুলফিকার ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন।

সূত্রে জানা যায়, রুবেল গত ৫ বছর আগে প্রবাস থেকে দেশে ফিরে আসেন। দেশে আসার পর তিনি কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করলেও পুনরায় বিদেশ যাওয়ার প্রচেষ্টায় ছিলেন। এদিকে পুলিশের ধারণা, পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে রুবেল।

রাউজান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) অজয় দেবনাথ বলেন, ‘ লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’
উল্লেখ্য, বিবাহিত জীবনে রুবেল ২ সন্তানের জনক ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্নহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ