Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

পতেঙ্গা সৈকতে হারানো ৫ শিশুকে উদ্ধার করলো ট্যুরিস্ট পুলিশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২২, ৮:৫৫ পিএম

ঈদ উপলক্ষে চট্টগ্রামের বিনোদন কেন্দ্রগুলোতে আজ শুক্রবার (৬ মে) দর্শনার্থীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। বিশেষ করে চট্টগ্রাম সমুদ্র সৈকতে দর্শনার্থীদের ভিড় ছিল চোখে পড়ার মতো। ঈদের পর সাপ্তাহিক ছুটির প্রথম দিন হওয়ায় পতেঙ্গা সমুদ্র সৈকতে সকাল থেকেই ভিড় করেন নানা বয়সী মানুষ। ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার আপেল মাহমুদ বলেন, ভিড়ের মধ্যে চট্টগ্রাম নগরীর মধ্যে বিভিন্ন স্থান থেকে অভিভাবকদের সঙ্গে আসা ৫ জন শিশু হারিয়ে গিয়েছিল। তাদের উদ্ধার করে অভিভাবকদের কাছে হস্তান্তর করে ট্যুরিস্ট পুলিশ।

পর্যটন কেন্দ্রে কোনো প্রকার বিশৃঙ্খলা সহ্য করা হবে না। পর্যটকদের নিরাপত্তা প্রদানে ট্যুরিস্ট পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে। আজ পতেঙ্গা সমুদ্র সৈকতে প্রায় ৫০ হাজার দর্শনার্থীর সমাগম ঘটে। তিনি বলেন, ট্যুরিস্ট পুলিশের অক্লান্ত পরিশ্রমের ফলে পতেঙ্গা সমুদ্র সৈকতসহ পর্যটন স্পটগুলোতে কোনো মাদক ব্যবসায়ী কিংবা মাদক সেবনকারী ঢুকতে পারেনি। মোটরসাইকেল চুরির ঘটনাও ঘটেনি। বিক্রেতারাও পর্যটকদের হয়রানি করতে পারেননি। এ বছর পতেঙ্গা সৈকতে স্পিডবোট চালক, ক্যামেরাম্যান ও দোকানিদের মাধ্যমে কোন পর্যটক হয়রানির শিকার হননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ