Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মুহাররাম ১৪৪০ হিজরী‌

রাজধানীর ৭ প্রতিষ্ঠানকে ৪ লক্ষাধিক টাকা জরিমানা

প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীতে ৭টি প্রতিষ্ঠানকে ৪ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) ও ঢাকা জেলা প্রশাসন, বিএসটিআই, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন।
এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সহকারী পুলিশ সুপার সাইদুর রহমান রুবেল জানান, অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাবার তৈরি ও পরিবেশন করায় গতকাল দুপুরে বনানীর স্টার কাবাবে অভিযান চালানো হয়। এ সময় প্রতিষ্ঠানটির ম্যানেজার মো: আ: রব সেলিমকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়। একই অভিযোগে গুলশান-১ এর রিক্রিয়েশন ক্লাবের লেড ভিউ ব্যবস্থাপক হেমায়েত উদ্দিনকে ১ লাখ টাকা জরিমানা করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাজিদ আনোয়ার। এছাড়াও রামপুরার ডিআইটি রোডের মিঠাই স্বাদে ঐতিহ্য প্রতিষ্ঠানের নাদিয়া মাহবুব শশীকে ১৫ হাজার টাকা, ইউনিক ডিপার্টমেন্টাল স্টোরের মালিক মো: মোজাম্মেল হককে ১০ হাজার টাকা জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ফাহমিনা আক্তার। এর আগে সোমবার দুপুরে শান্তিনগর, নিউ বেইলী রোডে বিএসটিআই অনুমোদনহীন পণ্য মজুদ ও বিক্রয় করায় আমাজিং ডিসকাউন্টের ব্যবস্থাপক বাদশা আলমগীরকে ৩০ হাজার, স্টার ডাস্টের ব্যবস্থাপক কবির হোসেনকে ১ লাখ টাকা, এবং স্টার ওয়ার্ল্ডের ব্যবস্থাপক হারুনুর রশিদকে ১ লাখ টাকা করে সর্বমোট ২ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেন ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সিফাত-ই-জাহান।
এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মো: সাইদুর রহমান ও ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সিফাত-ই-জাহান এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ফাহমিনা আক্তার ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাজিদ আনোয়ার এ অভিযান পরিচালনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।