Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনলেন পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মে, ২০২২, ৮:৫১ এএম

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি মা হচ্ছেন। গেল জানুয়ারিতেই জানা গেছে খবরটি। মা হওয়ার সময়টাতে কোনো ঝুঁকি নিতে চান না চিত্রনায়িকা পরীমনি। এই কারণে শুটিং থেকে বিরতিতে নিয়েছেন তিনি। ফুরফুরা মেজাজে ঈদ উদযাপন করতে ঈদের আগের দিন সকালে কক্সবাজারের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমনি। সঙ্গে আছেন পরীর প্রিয় মানুষ তার নানা শামসুল হক।

সেখান থেকেই সম্প্রতি বেবি বাম্পের একটি ছবি তার ফেসবুকে শেয়ার করলেন তিনি। হালকা লিপস্টিক আর চশমা পরে সবুজ গাউনে পরীমনি হাজির হলেন মাতৃত্বকালীন পোজে। ছবিতে দেখা যায়, পেটে হাত রেখে অনাগত সন্তানকে তিনি যেন আগলে রেখেছেন পরম মমতায়। মুখের স্নিগ্ধ হাসিই বলে দিচ্ছে মা হওয়ার খুশিতে ভাষা হারিয়ে ফেলেছেন নায়িকা। নিজের ফেসবুক পেজে ‘মাই প্রেগন্যান্সি ডায়েরি’ নামে একটি অ্যালবাম খুলেছেন তিনি। সেই অ্যালবামের দ্বিতীয় ছবি এটি।

এর আগে গত ১৮ এপ্রিল এই অ্যালবাম থেকে প্রথম ছবি প্রকাশ করেন পরিমনি। সেটি ছিল মা ও শিশুর স্কেচ। ছবিটি দেখে মনে হবে মায়ের কোলে শান্তির নিদ্রায় ডানাওয়ালা এক দেবশিশু।

স্বামী ও নানাকেই ঘিরেই এখন পরীমনির পৃথিবী। ঈদের দিন তিনজনের কয়েকটি ছবি শেয়ার করে তৃপ্ত মনের অনুভূতি প্রকাশ করেছিলেন চিত্রনায়িকা। লিখেছেন, এবার মনে হচ্ছে আল্লাহ পুরো দুনিয়াটা আমার করে দিয়েছে... আলহামদুলিল্লাহ। আমার ঘর এখন রাজ। আর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটা আমার নানা ভাই। তারা আমার সঙ্গেই আছে, আমি পরিপূর্ণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরীমনি


আরও
আরও পড়ুন