Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

খুলনায় চাচার হামলায় ভাতিজা নিহত, আটক ৪

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৭ মে, ২০২২, ১২:১০ পিএম

খুলনার বটিয়াঘাটা উপজেলায় চাচা বাবুল ফকিরের বেদম মারপিটে প্রাণ হারিয়েছে ভাতিজা হালিম ফকির (৩০)। শুক্রবার সন্ধ্যায় মারপিটের ঘটনার পর রাতে নগরীর গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হালিম ফকির মারা যান।

নিহত হালিম ফকিরের পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় সুরখালি বাজার এলাকায় রাস্তার পাশে ভ‍্যান রাখাকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটে। চাচা বাবুল ফকির, তার স্ত্রী ও দুই জামাই মিলে আকবর ফকিরের ছেলে হালিম ফকিরের (৩০) ওপর হামলা করে। স্থানীয়রা এসে আহত অবস্থায় হালিম ফকিরকে উদ্ধার করে খুলনা মহানগরীর গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হালিম ফকির মারা যান। এলাকাবাসী বাবুল ফকির ও তার স্ত্রী আলেয়া বেগম এবং তার দুই জামাই ইকবাল হোসেন ও ওয়াহিদুরকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।
বটিয়াঘাটা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজালাল বলেন, চার জনকে আটক করা হয়েছে। তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এখনো মামলা রেকর্ড করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ