Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অসুস্থ কেসিসি মেয়র খালেক আইসিউতে

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৭ মে, ২০২২, ৩:৪২ পিএম

অসুস্থ অবস্থায় খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেককে আজ শনিবার দুপুরে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রথমে খুলনা শেখ আবু নাসের হাসপাতালের ২১৩ নম্বর কক্ষে তাকে চিকিৎসা দেওয়া হয়। পরে তাকে ওই হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়।
সিটি মেয়রের এপিএস শাহ মো. আল সানী জানিয়েছেন, শনিবার সকাল থেকে মেয়রের শরীরে বেশ জ্বর ছিল। বেলা সাড়ে ১০টার দিকে তিনি হাসপাতালে চিকিৎসা নিতে যান। পরে তাকে আইসিইউতে নেওয়া হয়। মেয়র সকালে রুটিন চেকআপ করতে হাসপাতালে গিয়েছিলেন। তার ডায়াবেটিকও বেশ বেড়েছে। তাকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকেরা। তার স্ত্রী বন ও পরিবেশ উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি রয়েছেন। পরিবারের পক্ষ থেকে নেতা কর্মীদের উদ্বিগ্ন না হয়ে দোয়া চাওয়া হয়েছে।
এদিকে, হাসপাতাল সংশ্লিষ্ট একাধিক সূত্র নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, হেলিকপ্টার যোগে আজ বিকেলেই সিটি মেয়রকে ঢাকাস্থ সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যাওয়া হবে। তার অবস্থা আশংকাজনক নয় তবে উন্নত চিকিৎসা প্রয়োজন।
প্রসঙ্গত, গত বছর জুনে সিটি মেয়র ইউরোলজিক রোগে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে শেখ আবু নাসের হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ঢাকা সিএমএইচ এ তার প্রস্টেট গ্ল্যান্ড অপারেশান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ