Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

আইইবির ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ১২:০১ এএম

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)’র ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। গতকাল রাজধানীর রমনায় আইইবি’র সদর দপ্তরে জাতীয় পতাকা ও আইইবি’র পতাকা উত্তোলনের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচী উদ্বোধন করেন আইইবি’র প্রেসিডেন্ট প্রকৌশলী নূরুল হুদা, আইইবি’র প্রাক্তন প্রেসিডেন্ট এবং আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুর ও সাধারণ সম্পাদক প্রকৌশলী শাহাদাৎ হোসেন শীবলু। দেশের প্রকৌশলীদের অংশগ্রহণে দেশব্যাপী আইইবি’র ১৮টি কেন্দ্র ও ৩৩টি উপ-কেন্দ্রে আইইবি’র ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।
এ উপলক্ষে প্রকৌশলীদের অংশগ্রহণে আইইবি সদর দফতর প্রাঙ্গণ থেকে জাতীয় প্রেসক্লাব পর্যন্ত একটি র‌্যালী বের হয়। র‌্যালী শেষে আইইবি প্রাঙ্গণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উদ্বোধনকৃত শহীদ প্রকৌশলী মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভের ফলক উন্মোচন করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইইবি’র ভাইস-প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নূরুজ্জামান, প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী রনক আহসানসহ প্রকৌশলীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইইবির ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত
আরও পড়ুন