Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

রাজধানীর সড়কে প্রাণ গেল ২ জনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর মোহাম্মদপুর সাদেক খান রোডের বেরিবাধে যাত্রীবাহী লেগুনা ও ট্রাকের সংঘর্ষে আশিক উল্লাহ নামের এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় দুইজন আহত হয়েছে। এছাড়াও রমনায় পৃথক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিনা নামে এক নারী নিহত হয়েছে। গত শুক্রবার রাত ও গতকাল শনিবার এ ঘটনা দুটি ঘটে। ময়নাতদন্তের জন্য তাদের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ।
মোহাম্মদপুর থানার এসআই লিটন মাতুব্বর জানান, গতকাল সকাল ১০টার দিকে সাদেক খান রোডের বেরিবাধ বাশপট্টি এলাকায় যাত্রীবাহি লেগুনা ও ইট বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। আহত আশিক উল্লাহ নামে একজনকে সিকদার মেডিকেলে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। এই ঘটনায় দুজন আহত আছে বলে জানতে পেরেছি। এদের মধ্যে একজন শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে, অন্যজন আরেকজন ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। ঘটনার পরপরই দুটি গাড়ি জব্দ করা হয়েছে। নিহত যুবকের বাসা হাজারীবাগ এলাকায়। তার বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।
রমনা থানার ওসি মনিরুল ইসলাম জানান, শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে রমনা সার্ক ফোয়ারা সামনে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় চালক মোস্তফা কামাল ও আরোহী বিনা। পরে পুলিশ তাদেরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে ওই নারীকে চিকিৎসক রাত ১টায় মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, আহত ও নিহতর বিস্তারিত ঠিকানা জানার চেষ্টা চলছে। দুইজনের মধ্যে কোনো সম্পর্ক আছে কিনা সেগুলোও জানার চেষ্টা করছে।
তবে হাসপাতাল থেকে একটি সূত্র জানান, মোটরসাইকেল চালক মোস্তফা কামাল মদ্যপ অবস্থায় মোটর সাইকেল চালাচ্ছিল। এই কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সাথে ধাক্কা লাগে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীর সড়কে প্রাণ গেল ২ জনের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ