Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ার সাবেক এমপি শাহ জিকরুল আহমেদ মারা গেছেন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ৯:৩৯ এএম

ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সাবেক সাংসদ বিশিষ্ট আইনজীবী শাহ জিকরুল আহমেদ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল শনিবার রাতে তিনি গোপালগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউতে ১০টা ২০মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১বছর।
শাহ জিকরুল আহমেদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার সফরসঙ্গী আনোয়ার হোসেন ও জুনিয়র অ্যাডভোকেট আল মামুন।
তারা জানান, আসন্ন বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচন ২০২২-২০২৫ নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবি সমন্বয় পরিষদের সাধারণ আসনে প্রার্থী হয়েছেন শাহ জিকরুল আহমেদ। সমগ্র বাংলাদেশের ৬৪ জেলার আইনজীবি বার সমিতি সহ মোট ৮৩টি বার সমিতিতে স্থাপিত ভোট কেন্দ্রে আগামী ২৫ মে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। শাহ জিকরুল আহমেদ শনিবার মানিকগঞ্জ থেকে নির্বাচনি প্রচারণা শুরু করে ফরিদপুর, মাদারীপুর, রাজবাড়ীসহ বিভিন্ন জায়গায় সভা করে রাতে গোপালগঞ্জে ফেরেন। গোপালগঞ্জ বার সমিতি অফিসে নির্বাচনি সভা চলছিল। অ্যাডভোকেট শাহ জিকরুল আহমেদ বক্তব্য শেষ করে চেয়ারের বসার পরে হৃদরোগে আক্রান্ত হন। পরে তাকে গোপালগঞ্জ গোপালগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ