Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ডিজনির ‘মিস মার্ভেল’ সিরিজে ফারহান আখতার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ১০:৪৬ এএম

ডিজনির ‘মিস মার্ভেল’ সিরিজে অভিনয় করতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা, পরিচালক, চিত্রনাট্যকার, গায়ক এবং প্রযোজক ফারহান আখতার। এর মাধ্যমেই তিনি হলিউডে পা রাখবেন। আর এই খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন ফারহানের স্ত্রী শিবানী। জানা গেছে, ‘মিস মার্ভেল’ সিরিজে আরো রয়েছেন আরেক বলিউড অভিনেতা ফাওয়াদ খানও।

ফারহানের স্ত্রী শিবানী তার ইনস্টাগ্রামে একটি সংবাদ প্রতিবেদন শেয়ার করেছেন, যা মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স শোতে ফারহানকে কাস্টের বিষয় নিশ্চিত করার দাবি করেছে। ফারহান নিজেই পরে টুইটারে সেটি শেয়ার করে লিখেছেন, তিনি ‘অনেক মজা’ করেছেন।

এদিকে হলিউডভিত্তিক প্রভাবশালী পোর্টাল ডেডলাইন ও জানিয়েছে, ডিজনি প্লাসের আসন্ন ‘মিস মার্ভেল’ সিরিজে ফারহান আখতারকে দেখা যাবে। তবে এর বাইরে বিস্তারিত জানাতে পারেনি পোর্টালটি। শোনা যাচ্ছে, তিনি অতিথি চরিত্রে হাজির হবেন। সবটাই এখনও রহস্যে ঢাকা।

তবু এই খবর পেয়ে উচ্ছ্বসিত তার ভক্তরা। ফারহান থাকবেন শুনে এখন থেকেই গোটা সিরিজ দেখে ফেলার পরিকল্পনা করে ফেলেছেন সবাই। আর বেশি দিনের প্রতীক্ষা নয় আগামী ৮ জুন মুক্তি পাচ্ছে 'মিস মার্ভেল'। ডিজনি প্লাসে প্রথম দেখা যাবে এই সিরিজ।

‘মিস মার্ভেল’-এর পর্বগুলো পরিচালনা করেছেন আদিল এল আরবি ও বিল্লাল ফাল্লাহ, মীরা মেনন ও শারমীন ওবায়েদ-চিনয়। নির্বাহী প্রযোজকেরা হলেন কেভিন ফেইজ, লুইস ডি’এসপোসিতো, ভিক্টোরিয়া এলোনসো ও বিশা কে আলি। সহ-নির্বাহী প্রযোজক সানা আমানত ও ট্রেভর ওয়াটারসন। প্রধান লেখক বিশা কে আলি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

২৪ জুন, ২০২২

আরও
আরও পড়ুন