Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

আলহামদুলিল্লাহ সবার দোয়ায় ভালো আছি: মাশরাফী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ১:০০ পিএম

হঠাত খবর, বাঁ পায়ে কেটে যাওয়ায় হাসপাতালে মাশরাফী বিন মোর্ত্তজা। লেগেছে ২৭টি সেলাই। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে অবশ্য বাসায় নিয়ে যাওয়া হয় সাবেক টাইগার অধিনায়ককে।

খেলোয়াড়ি জীবনে অনেকবার খবরের শিরোনাম হয়েছেন চোটে পড়ে। তবে এবার আর মাঠে নয়, নিজ বাসাতেই দুর্ঘটনার শিকার হতে হলো তাকে।

মাশরাফীর দূর্ঘটনার খবরে দেশের ক্রিকেট মহল থেকে তার সমর্থকরাও উদ্বিগ্ন হয়ে পড়ে। তবে মাশরাফী নিজেই দিয়েছেন স্বস্তির খবর।

হাসপাতাল থেকে বাসায় ফেরার বেশ কয়েক ঘণ্টা পর ফেসবুকে পোস্ট করে জানিয়েছন, চিন্তা করার মতো কিছু হয়নি। আল্লাহ যা করেন ভালোর জন্যই।

"নিশ্চই মহান আল্লাহ উত্তম পরিকল্পনাকারী। আলহামদুলিল্লাহ, সবার দোয়ায় ভালো আছি এখন। চিন্তা করার মতো গুরুতরো অবস্থায় আপাততো নেই ইনশাল্লাহ। কিছু দিন বেড রেস্ট এ থাকতে হবে। অনেকেই ম্যাসেজ দিয়েছেন, ফোন করে জানতে চেয়েছেন, আপনাদের সবাইকে জানাতে পারিনি বলে দুঃখিত। সবাই দোয়া করবেন,ইনশাল্লাহ। আল্লাহ'র কাজ সব ভালো।"

কোমরের চোট নিয়েই গত মাসে শেষ করেছেন ঢাকা প্রিমিয়ার লিগের আসর। শেষ হওয়া মৌসুমে নিয়েছিলেন ২০টি উইকেটও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন