Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

পিছিয়ে গেল এ দলের বিদেশ সফর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ১:০৭ পিএম

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যস্ত সফরসূচি থাকলেও ছায়া দলগুলো যেন সবসময়ই থাকে আলোচনার বাইরে। তেমনি উপেক্ষিত এ দল। কার্যক্রম নেই তেমন। ফলে জাতীয় দলে ফিরতে মরিয়া ক্রিকেটারদের নিজেদের প্রমাণ করার সুযোগও হয় না। জাতীয় দলের সঙ্গে বাংলাদেশ এ দলের ওয়েস্ট ইন্ডিজ সফর করার কথা থাকলেও পিছিয়ে গেছে সেটিও।

চলতি মাসের শেষ সপ্তাহে ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের। জাতীয় দল অবস্থানকালীনই সেখানে যাওয়ার কথা ছিল এ দলের। পিছিয়ে গেছে ওয়েস্ট ইন্ডিজ এ দলের বিপক্ষে পূর্বনির্ধারিত চারদিন ও একদিনের ম্যাচের সিরিজ। এ দলের সিরিজটি একমাস পর খেলতে চাইছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

এখন পর্যন্ত যে পরিস্থিতি তাতে সব ঠিক থাকলে জুলাই মাসের শেষ সপ্তাহে উইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ এ দল। অ্যান্টিগায় খেলা হওয়ার কথা থাকলেও নতুন সূচি অনুযায়ী ম্যাচগুলো হবে সেন্ট লুসিয়ায়।

এ দলের সূচি বদলে গেলেও জাতীয় দলের সূচিতে আসছে না কোনো পরিবর্তন। চূড়ান্ত সূচি এখনো প্রকাশ না হলেও জানা গেছে, আগামী ১৬ জুন শুরু হবে প্রথম টেস্ট। সেন্ট লুসিয়ায় দ্বিতীয় টেস্ট মাঠে গড়াবে ২৪ জুন।

টেস্টের পর অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি সিরিজ। ২ ও ৩ জুলাই প্রথম দুই টি-টোয়েন্টি হবে ডোমিনিকায়। ৭ জুলাই গায়ানায় অনুষ্ঠিত হবে শেষ টি-টোয়েন্টি। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের ভেন্যুও গায়ানাই। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হওয়ার কথা রয়েছে যথাক্রমে ১০, ১৩ ও ১৬ জুলাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন