Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিয়েতে রাজি না হওয়ায় মেয়ের বাড়িতে আগুন, নিহত ৭

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ১:১১ পিএম

প্রেম বা বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় প্রেমিক-প্রেমিকারা কত ধরনের কাণ্ডই ঘটিয়ে থাকেন। তার কিছু কিছু সামাজিক মাধ্যম ও সংবাদমাধ্যমের জেরে আমাদের কানে আসে। তবে এক যুবক এক মেয়েকে বিয়ের প্রস্তাবে রাজি করাতে না পেরে যা ঘটিয়েছেন তাতে হাড় হিম সবার। বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ভারতের মধ্যপ্রদেশে মেয়ের বাড়িতেই আগুন লাগিয়ে দিয়েছেন তিনি। এতে হতাহত হয়েছেন ১৬ জন। বিভৎস ও ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশে।

নিউজ এইট্টিনের খবরে বলা হয়েছে, শনিবারই ইন্দোরের এক দোতলা বাড়িতে আগুন লাগে। এই ঘটনায় সাত জনের মৃত্যু হয়েছে। পুড়ে গিয়েছিল ভবনের পাশে থাকা গাড়ি-স্কুটারও। প্রাথমিক তদন্তে প্রশাসন দাবি করেছিল, রাত তিনটার দিকে শট-সার্কিট থেকে আগুন লাগতে পারে।

তবে আসল ঘটনা হলো- ভবনটিতে অগ্নিকাণ্ডের পিছনে ছিল এক প্রেমিক যুবক। ২৭ বছরের এই যুবকের নাম শুভম ওরফে সঞ্জয় দীক্ষিত।

শুক্রবার মধ্যরাতে আবাসনের সামনে এসে এক নারীর স্কুটার ও বাড়িতে আগুন লাগায় সে। কারণ, এই নারী তাকে বিয়ে করতে চাননি। আগুন লাগিয়ে পালিয়ে যায় ওই যুবক। সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখে ওই যুবকের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছে পুলিশ। এই ঘটনায় আহত হয়েছেন আরও ৯ জন।

মৃতদের পরিবারকে আর্থিক সাহায্য ঘোষণা করেছে মধ্যপ্রদেশ সরকার। আসল ঘটনা প্রকাশ্যে আসার আগে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান টুইটারে লিখেছিলেন, 'ইন্দোরের স্বর্ণ বাগ কলোনিতে শর্ট সার্কিটের জন্য অগ্নিকাণ্ডে অনেক প্রাণহানি ঘটেছে, যা দু:খজনক...আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।'

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত ৭


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ