Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

মির্জাগঞ্জে অবৈধ সংযোগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভিক্ষুকের মৃত্যু,আটক ১

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ২:৩২ পিএম

ধানক্ষেতের অবৈধ বৈদ্যুতিক লাইনের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোস্তফা হাওলাদার (৫৫)নামের ভিক্ষুকের মৃত্যু হওয়ায় মামলায় ধানক্ষেতের মালিক নুরুল ইসলাম(৫২) খন্দকারকে আটক করে মির্জাগঞ্জ থানা পুলিশ।
নিহতের স্ত্রী নাসিমা বেগম(৪০) বাদী হয়ে মামলা করলে রবিবার (৮ মে) দুপুর সাড়ে ১২ টায় পাশ^বর্তী উপজেলা বেতাগীর বাসষ্ট্যান্ড মসজিদের সামনে থেকে তাকে আটক করা হয়।
স্থানীয় সূত্র ও মামলার বিবরণী থেকে জানা যায়, উত্তর মির্জাগঞ্জ গ্রামের আফতাব খন্দকারের ছেলে ও পাশ^বর্তী উপজেলা বেতাগী দারুল উলুম মহিলা আলিম মাদ্রাসার ভাইস-প্রিন্সিপাল নুরুল ইসলাম খন্দকার মির্জানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে নিজের ইরি ধানের ক্ষেতের চারপাশে বাশঁ ও জালের সাথে তারের মাধ্যমে অবৈধ বিদ্যুতায়িত করে রাখেন।মোস্তফা হাওলাদার মির্জাগঞ্জ ইয়ার উদ্দিন খলিফা সাহেব (রা) এর দরবার থেকে শনিবার সন্ধ্যা ৮ টায় বাড়ি ফেরার পথে ওই তারে বিদ্যুৎপৃষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান। পরে পথচারীরা দেখে বাড়ি খবর দিলে এলাকার লোকজন ঘটনাস্থলে ছুটে আসেন।
মির্জাগঞ্জ পল্লী বিদ্যুৎ সাব-জোনাল অফিসের এজিএম (ও এন্ড এম) মোঃ মেহেদী হাসান বলেন, ক্ষেতের চারপাশ বিদ্যুতায়িত করে রেখেছে তা তাঁরা জানতেন না।
মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আনোয়ার হোসেন তালুকদার বলেন,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এজাহার ভুক্ত একজনই আসামী তাকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু


আরও
আরও পড়ুন