Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফকিরহাটে অজ্ঞাত লাশ উদ্ধার

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ১২:০৪ এএম

অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল রোববার সকালে খুলনা-মাওয়া মহাসড়কের বাগেরহাটের ফকিরহাটের আট্টাকী ব্র্যাক অফিস এলাকায় ফেলে রাখা বৈদ্যুতিক খুঁটির নিচের ঝোপঝাড়ের মধ্য থেকে ফকিরহাট মডেল থানা পুলিশ এই লাশ উদ্ধার করে। মৃত ব্যক্তির গায়ে হাফহাতা জামা ও লুঙ্গি পরিহিত ছিল।
জানা যায়, সকালে ওই পথ দিয়ে পথচারীরা যাতায়াতের সময় দুর্গন্ধ টের পান। দুর্গন্ধের কারণ খুঁজতে গিয়ে মহাসড়কের পাশে ফেলে রাখা বৈদ্যুতিক খুঁটির নিচে ঝোপঝাড়ের মধ্যে এক ব্যক্তির লাশ দেখতে পান তারা। পরে মডেল থানা পুলিশকে খবর দেয়া হয়।
ফকিরহাট মডেল থানার ওসি মু. আলীমুজ্জামান জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে মর্গে পাঠিয়েছে। এখনো লাশের পরিচয় পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে লাশটি কয়েকদিন ধরে সেখানে পড়ে ছিল। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যু রহস্য জানা যাবে বলে জানান এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন