Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

চাটমোহরে ট্রেনের টিকিট কালোবাজারে

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ১২:০৪ এএম

পাবনার চাটমোহর রেল স্টেশনে কোনভাইে যেন ট্রেনের টিকেট কালোবাজারী থামছে না। কালোবাজারে অতিরিক্ত দামে টিকেট বিক্রি চলছে অনেকটা প্রকাশ্যেই। সংশ্লিষ্টরা জেনেই এ বিষয়ে কোন প্রকার পদক্ষেপ নিচ্ছেনা। ঈদ পরবর্তী সময়ে চাটমোহর রেল স্টেশনে ট্রেনের টিকেট কালোবাজারী মহামারী আকার ধারণ করেছে। ৩/৪ গুণ বেশি দামে বিক্রি হচ্ছে এই টিকেট।
গত শনিবার চাটমোহর রেল স্টেশনে খোঁজ নিয়ে জানা গেছে, টিকেট ছাড়ার ১০/১৫ মিনিটের মধ্যেই সব টিকেট শেষ হয়ে যাচ্ছে। কালোবাজারী সিন্ডিকেট শুধু চাটমোহরের টিকেটই নয়। তারা রাজশাহী-ঢাকা, ঈশ^রদী-ঢাকাসহ সকল স্টেশনের টিকেট কেটে নিচ্ছে। পরে সেই টিকেট বিক্রি করছে চড়াদামে। চাটমোহর রেলওয়ে স্টেশনের একাধিক চা স্টলে কালোবাজারী সিন্ডিকেটের সদস্যরা টিকেট বিক্রি করছে। টিকেট না পেয়ে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ অনেকেই কালোবাজারীদের কাছ থেকে টিকেট কিনতে বাধ্য হচ্ছেন। তবে রেলওয়ের কোন কর্মকর্তা এ বিষয়ে কথা বলতে অপারগতা প্রকাশ করেছেন। ট্রেনের টিকেট কালোবাজারী অব্যাহতভাবে চললেও, প্রশাসন তা বন্ধ করতে পারছেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন