Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

পটিয়ায় যুবলীগের প্রতিবাদ সমাবেশ

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ১২:০৪ এএম

পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক জমির উদ্দিনসহ ৩ যুবলীগ নেতাকে গুলিবর্ষণ করে আহত করার প্রতিবাদে ও হামলাকারীদের গ্রেফতারের দাবিতে পটিয়া উপজেলা যুবলীগের উদ্যোগে গত শনিবার পটিয়া রেলস্টেশন চত্বরে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে কেন্দ্রীয় যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম অভিযোগ করে বলেন, জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি পটিয়ার যুবলীগ নেতা জমির উদ্দিনকে হত্যাচেষ্টা চালাচ্ছে। এমনকি জমির উদ্দীনকে ইতোমধ্যে ৩৫টি মামলা দেয়া হয়।
এরমধ্যে গত ১৯ এপ্রিল আ.লীগ নামধারী কতিপয় সন্ত্রাসী লেলিয়ে দিয়ে আমজুরহাট এলাকায় গুলিবষর্ণ করলে উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক জমির উদ্দিন, সাইফুল ইসলাম ও মো. ইকবাল গুলিবিদ্ধ হয়। যারা গুলি করেছে তারা সবাই হুইপের অনুসারী। যার কারণে পুলিশ তাদের গ্রেফতার করছে না। গত শনিবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ও যুবলীগ নেতা জমিরসহ তিনজনকে হত্যা চেষ্টার ঘটনায় প্রতিবাদ সভায় কেন্দ্রীয় যুবলীগ নেতা ও অনুষ্ঠানের প্রধান অতিথি বদিউল আলম এমন অভিযোগ করেন।
পটিয়া থানা ছাত্রলীগের সাবেক সভাপতি হুমায়ুন কবির রাশেদের সভাপতিত্বে ও ছাত্রনেতা আজিজুল হক মানিকের পরিচালনায় অনুষ্ঠিত বিক্ষোভ ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- আ.লীগ নেতা মোহাম্মদ আলমগীর, সাবেক ছাত্রনেতা মো. সাহাব উদ্দিন, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ডিএম জমির উদ্দিন, পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি সোহেল ইমরান, উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক সাইফুল ইসলাম, পৌরসভা শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক খোরশেদ আলম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন