Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

দৌলতখানে মনোনয়ন পেতে প্রার্থীদের দৌড়ঝাঁপ

ইউপি নির্বাচন

দৌলতখান (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ১২:০৪ এএম

ভোলার দৌতখানের দুই ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৫ জুন দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এদিকে তফসিল ঘোষণার পরপরই দলীয় মনোনয়ন পেতে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের দৌড়ঝাঁপ শুরু হয়েছে। দোয়া ও সমর্থন নিতে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা ছুটছে ভোটার ও ডেলিগেটদের দ্বারে দ্বারে। ঘরে বসে নেই সম্ভাব্য মেম্বার প্রার্থীরাও। প্রার্থীদের পদচারণায় মুখর দুই ইউনিয়নের পাড়া-মহল্লা, হাট-বাজার ও চায়ের দোকান। এর মধ্যে সৈয়দপুর ইউপিতে হাফ ডজন সম্ভাব্য প্রার্থী দলের হাইকমান্ডে জোর লবিং করছেন।
ওই ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান গোলাম সরওয়ার ভুট্টো ছাড়াও আ.লীগের বেশ কয়েকজন প্রার্থী নির্বাচনী মাঠে সরব রয়েছেন। এদের মধ্যে ইউনিয়ন আ.লীগের সভাপতি আবদুল মালেক মাস্টার, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন লাভু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোতালেব হোসেন সবুজ’র নাম জোরেশোরে শোনা যাচ্ছে।
হাজিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ হামিদুর রহমান টিপু মনোনয়ন দৌড়ে এগিয়ে রয়েছেন। গত নির্বাচনে তিনি বিনাপ্রতিদ্বন্দ্বিতা ওই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন