Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

নির্দলীয় সরকারের অধীনেই আগামী সংসদ নির্বাচন হতে হবে

পাংশায় শামা ওবায়েদ

রাজবাড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ১২:০৪ এএম

আগামী জাতীয় সংসদ নির্বাচন নির্দলীয় তত্বাবধায়ক সরকারের অধীনেই হতে হবে, আমাদের নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ইতোমধ্যেই ঘোষণা দিয়েছেন নির্দলীয় তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন না হলে বাংলার মাটিতে কোন নির্বাচন হতে দেয়া হবে না। আগামী দিনের সকল হিসাব হবে রাজপথে, রাজপথে যারা আন্দোলন সংগ্রাম সফল করতে মাঠে থাকবেন তারাই আগামী দিনের নেতৃত্ব দিবেন।
ভোটের মাধ্যমে গণতান্ত্রিক পন্থায় কমিটি গঠন করা হবে। আগামী দিনের আন্দোলন সংগ্রামে সকলকে ঐক্যবন্ধ থেকে ধানের শীষের বিজয় সুনিশ্চিত করার আহবান জানান। একই সাথে শপথ গ্রহন করার আহবান করেন নির্দলীয় তত্বাবধায়ক সরকার ব্যবস্থা না হওয়া পর্যন্ত আমরা সকলেই রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম করে যাবো।
রাজবাড়ির পাংশা উপজেলা ও পাংশা পৌর বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ এসব কথা বলেন। পাংশা উপজেলা বিএনপির থানা মোড়স্থ কার্যালয়ে গত শনিবার দুপুরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে পাংশা উপজেলা বিএনপির আহবায়ক শাহ মোহাম্মাদ রফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির সহসাংগঠনিক সম্পাদক মো. সেলিমুজ্জামান সেলিম, উদ্বোধক হিসাবে বক্তব্য রাখেন রাজবাড়ি জেলা বিএনপির আহবায়ক এ্যাড. লিয়াকত আলী বাবু। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. হারুণ অর রশীদ, বাংলাদেশ কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এ্যাড. আসলাম মিয়া, রাজবাড়ি জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড.কামরুল আলম, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মো. চাঁদ আলী খান, পাংশা পৌর বিএনপির আহবায়ক মো. বাহারাম হোসেন সরদার, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য রেজাউল করিম রিংকু, রাজবাড়ি জেলা ছাত্রদলের আহবায়ক, জেলা যুব দলের আহবায়কসহ জেলা উপজেলা, পৌর বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা কর্মীগন সম্মেলনে বক্তব্য রাখেন। সম্মেলনের ২য় পর্বে পাংশা উপজেলা ও পৌর বিএনপির কমিটি ভোটের মাধ্যমে একই দিন হওয়ার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন