Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

গুম,খুনের শিকার নেতাকর্মীর পরিবারের মাঝে হেল্প সেলের ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ৮:৪১ পিএম

ফেনীর সোনাগাজী উপজেলায় বিগত আন্দোলন সংগ্রামে বিএনপি ও অঙ্গ, সহযোগী সংগঠনের গুম ও পুলিশের গুলিতে নিহত নেতাকর্মীদের স্বজনদের হাতে জাতীয়তাবাদী হেল্পসেলের পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা ও উপহার বিতরণ করা হয়েছে। উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলের নেতাকর্মীরা নিহত নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে তাদের পরিবারের হাতে উপহার সামগ্রী তুলে দেন।

গত ৬ মে শুক্রবার নিহত যুবদল নেতা জামশেদ আলম, ছাত্রদল নেতা শহিদুল ইসলাম, যুবদল নেতা আবদুর রহমান মানিক ওরফে সন্দীপী মানিক, যুবদল নেতা আবুল কালাম ও যুবদল নেতা মো.মাসুদের পরিবারের সদস্যদের হাতে বাড়ি বাড়ি গিয়ে এসব উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক শামসুল আলম রানা, জাতীয়তাবাদী হেল্প সেলের সমন্বয়ক সুমন আহসান, জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক আলা উদ্দিন গঠন, জেলা বিএনপির সদস্য জয়নাল আবেদীন বাবলু, উপজেলা বিএনপির সভাপতি গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন সেন্টু, জেলা বিএনপির সদস্য রবিউল হক শিমুল ,জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ আলম ভূঞা,সিনিয়র যুগ্ম-সম্পাদক দেলোয়ার হোসেন দোলন,জেলা মৎসজীবি দলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক পারভেজ চেয়ারম্যান,সাবেক যুগ্মসাধারণ সম্পাদক আবু তৈয়ব আজাদ,জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক দাউদুল ইসলাম মিনার, উপজেলা যুবদলের আহবায়ক খুরশিদ আলম ভূঞা,যুগ্ম-আহবায়ক ফখরুল ইসলাম সুমন, নবাবপুর ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জহির,কৃষক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন, পৌর যুবদলের সভাপতি মো. ইকবাল হোসেন, সাধারন সম্পাদক মাকসুদুর রহমান রাসেল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক এবিএস মারুফ, সদস্য সচিব আবুল মঞ্জুর সবুজ,সরকারি তিতুমীর কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম-সম্পাদক জিল্লুর রশীদ অনিক,কবি নজরুল কলেজ ছাত্রদল নেতা ইরফান আহমেদ ফাহিম, ফেনী সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক আবদুল হালিম মানিক,সোনাগাজী উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. মাইনুল হক, সদস্য সচিব নুর আলম সোহাগ,ফেনী সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক মেজবাহ উদ্দিন, পৌর ছাত্রদলের আহবায়ক নজরুল ইসলাম রিংকু, সদস্য সচিব মো. শাহীন, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নওয়াজ ভূঞা ও সদস্য সচিব সালাহ উদ্দিন প্রমুখ।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শামসুল আলম রানা বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের ডাকে সাড়া দিয়ে যারা দেশের স্বাধীনতা ও গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন আওয়ামী সন্ত্রাসীদের হাতে গুম, খুনের শিকার হয়েছেন তাদের পাশে বিএনপি সব সময় আছে। আগামীতে বিএনপি বিএনপি সরকার গঠন করলে দলের নির্যাতিত,নিপেড়িত,গুম,খুনের শিকার নেতাকর্মীদের ও তাদের পরিবারের সর্বোচ্চ মূল্যায়ন করা হবে এবং দল সবসময় নেতাকর্মী ও তাদের পরিবারের পাশে থাকবে।

হেল্পসেলের প্রধান সমন্বয়ক সুমন আহসান বলেন, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে জাতীয়তাবাদী হেল্প সেলের সৌজন্যে নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার প্রদান করা হয়। এসময় পাঁচ নেতার কবরও জিয়ারত করে তাদের রুহের মাগফেরাত কামনা করা হয়। তবে আরো যারা হত্যা ও গুমের শিকার হয়েছে পর্যায়ক্রমে তাদের পরিবারকেও আর্থিক সহায়তা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ