Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

আওয়ামী পরিবারের ক্ষমতার দাপটে জনগণ অতিষ্ঠ: এমরান সালেহ প্রিন্স

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ৯:৩৯ পিএম
রেলের ঘটনা পুরো সরকারের প্রতিচ্ছবি উল্লেখ করে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, সরকারের মন্ত্রী,এমপি,নেতা,কর্মী ও তাদের স্ত্রী-পরিজনদের ক্ষমতার দাপট- অপব্যাবহার ও যথেচ্ছাচারে জনগণ অতিষ্ঠ এবং নিগৃহীত। প্রশাসনে যারা এসব অন্যায়-অবিচারের প্রতিবাদ করে তারাও অত্যাচারিত।
 
তিনি সোমবার ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধারা ইউনিয়নের ধারা বাজার ও আমতৈল ইউনিয়নের বাহির শিমুল বাজারে গণ সংযোগকালে স্থানীয় জনসাধারণ ও নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।
 
সয়াবিন তেলের মূল্য এক লাফে ৩৮ টাকা বৃদ্ধির কথা উল্লেখ করে তিনি বলেন, নিশিরাতে ভোট ডাকাতির সরকারের কোনা দায়দ্ধতা ও জবাবদিহিতা নাই। সে কারণে তারা যা ইচ্ছা তাই করছে। জনগণের স্বার্থের কথা চিন্তা না করে তুঘলকি সিদ্ধান্ত নিয়ে জনগণকে বিপাকে ফেলেছে। দুই মন ধান বিক্রি করে একজন কৃষি শ্রমিকের মজুরী হয়না উল্লেখ করে তিনি বলেন,  সরকারের অব্যাবস্থাপনা ও ভুল নীতির কারণে সর্বত্র অস্থিরতা সৃস্টি হয়েছে। তিনি বলেন, ব্যার্থ এ সরকারকে জনগণ চায় না। সরকারের পদত্যাগ এখন জাতীয় দাবীতে পরিণত হয়েছে উল্লেখ করে তিনি সকলকে আন্দোলনের প্রস্তুতি নেয়ার আহ্বান জানান।
 
এসময় হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু হাসনাত বদরুল কবীর, বিএনপি নেতা আবদুল হামিদ, মিজানুর রহমান মিজান,  বিএনপি নেতা এড.তোফায়েল আহমেদ সুজন,আলী আযম খান দীপু,কৃষক দলের উপজেলা সভাপতি  আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আবদুল হান্নান, কাজী লুৎফর রহমান, ছাত্র দলের সভাপতি নাইমুর আরেফিন পাপন, সিরাজুল ইসলাম শাহীন  ,মির্জা তায়েব,আনিসুর রহমান,  আবু রায়হান, স্বেচ্ছাসেবক দলের উপজেলা সদস্য সচিব আলিমুল ইসলাম আলিম, যুগ্ম আহ্বায়ক আবদুল্লাহ আল মামুন, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মেহেদী হাসান দুলাল, যুগ্ম আহ্বায়ক খালেকুজ্জামান আউলিয়া,জাহিদ হোসেন, বাহির শিমুল বাজারে বিএনপি নেতা মজিবর রহমান, ইউসুফ আলী, গোলাম মোস্তফা, ফকরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ