Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

সমাজকল্যাণমন্ত্রী হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ১২:০০ এএম

হৃদরোগে আক্রান্ত সমাজকল্যাণমন্ত্রী নূরুজ্জামান আহমেদকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রোববার বিকেলে হেলিকপ্টারে করে তাকে রংপুর থেকে ইউনাইটেড হাসপাতালে আনা হয়। সমাজকল্যাণমন্ত্রীর ছেলে ও লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদ এ তথ্য জানিয়েছেন। এর আগে শনিবার রাত আড়াইটার দিকে সমাজকল্যাণমন্ত্রীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের কার্ডিওলজি বিভাগের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়েছিল। পরে সেখান থেকে রোববার দুপুর সোয়া ১টার দিকে অ্যাম্বুলেন্সে করে রংপুর সেনানিবাসের হেলিপ্যাডে নেওয়া হয়। দুপুর ২টার দিকে সেখান থেকে বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে করে মন্ত্রীকে ঢাকায় নেয়া হয়। পরে তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।
সমাজকল্যাণমন্ত্রীর ছেলে রাকিবুজ্জামান আহমেদ বলেন, শনিবার রাতে গ্রামের বাড়ি লালমনিরহাটের কালীগঞ্জে অবস্থানকালে বাবা বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন। অ্যাম্বুলেন্সে করে রাত আড়াইটায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাকে কার্ডিওলজি বিভাগের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়েছিল।
রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. বিমল রায় জানান, মন্ত্রী মহোদয় দীর্ঘ দিন ধরে হৃদরোগের সমস্যায় ভুগছিলেন। এ ছাড়া তার উচ্চমাত্রায় ডায়াবেটিস ছিল। তাকে হাসপাতালে আনা হলে বিশেষজ্ঞ চিকিৎসকরা সঙ্গে সঙ্গে চিকিৎসা শুরু করেন। মন্ত্রীর শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে। পারিবারিক সিদ্ধান্তে তাকে ঢাকায় নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাজকল্যাণমন্ত্রী হাসপাতালে ভর্তি
আরও পড়ুন